মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

  ১৬ এপ্রিল, ২০১৮

মসজিদে শিরনি বিতরণকে কেন্দ্র করে যুবক খুন

হবিগঞ্জের মাধবপুরে মসজিদে শিরনি বিতরণকে কেন্দ্র করে করে প্রতিপক্ষের ফিকলের আঘাতে হেলাল মিয়া (৩৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। গত শনিবার রাত ১২টার দিকে উপজেলার বাঘাসুরা ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে এই ঘটনা ঘটে। হেলাল মিয়া ওই গ্রামের মৃত ছনাই মিয়ার ছেলে।

নিহতের ভাই ফয়সল মিয়া জানান, পবিত্র শবেমেরাজ উপলক্ষে স্থানীয় মসজিদে শিরনি বিতরণকে কেন্দ্র করে ওই গ্রামের কয়েকজনের সঙ্গে কথা কাটাকাটি হয় হেলাল মিয়ার। পরে মসজিদ থেকে বের হলে প্রতিপক্ষের ১০ থেকে ১২ জন হেলালের ওপর হামলা করে। এক পর্যায়ে তাদের ফিকলের একটি আঘাত লাগে হেলালের বুকে। সঙ্গে সঙ্গে স্থানীয়রা হেলালকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মিঠুন রায় তাকে মৃত ঘোষণা করেন। ডা. মিঠুন রায় জানান, শরীরে একটা আঘাতের চিহ্ন রয়েছে। তিনি ধারণা করছেন ফিকলের আঘাত নিহতের হৃদযন্ত্রে লেগে থাকতে পারে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এখন পর্যন্ত এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist