কুষ্টিয়ায় হানিফ

আরপিও সংশোধন দরকার কি না সিদ্ধান্ত নেবে ইসি

প্রকাশ : ১৪ এপ্রিল ২০১৮, ০০:০০

কুষ্টিয়া প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও সকল দলের অংশগ্রহণে করার জন্য সকল রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করেছে নির্বাচন কমিশন (ইসি)। বৈঠকে প্রত্যেকটি রাজনৈতিক দল তাদের মতামত জানিয়েছে। নির্বাচন কমিশন সকল রাজনৈতিক দলের মতামতের ওপর ভিত্তি করে আগামী সংসদ নির্বাচনে আরপিও সংশোধনের প্রয়োজন আছে কি না সে ব্যাপারে সিদ্ধান্ত নিবে। এখানে সরকারের কোনো ভূমিকা নেই।

গতকাল শুক্রবার সকালে কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে ‘আরপিও সংশোধনের মাধ্যমে বর্তমান সরকার আগামী জাতীয় নির্বাচন করতে চাইছে’ মির্জা ফখরুলের এমন বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপি একটি জনধিকৃত দল মন্তব্য করে হানিফ বলেন, বিএনপি ষড়যন্ত্র ও নেতিবাচক কথা ছাড়া কিছু খুঁজে পাই না। খালেদা জিয়া আদালতের রায়ে দন্ডিত হওয়ার মধ্য দিয়ে বিএনপি জনগণের কাছে প্রতিষ্ঠিত দুর্নীতিবাজ দল হিসেবে চিহ্নিত হয়েছে। তিনি আরো বলেন, এই প্রতিষ্ঠিত দুর্নীতিবাজ দলের রাজনীতি বলে কিছু নেই। যার কারণে এ দলের নেতারা বিভিন্ন অপ্রয়োজনীয় ইস্যু নিয়ে জনগণকে বিভ্রান্ত করতে চায়।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

"