সিলেট প্রতিনিধি

  ০৯ এপ্রিল, ২০১৮

সিলেটে ৮ বছরের শিশু ধর্ষণ : শিক্ষক গ্রেফতার

সিলেটে নগরীর গোয়াবাড়ি জাহাঙ্গীর নগর এলাকায় আট বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত মাহিন মিয়া (২০) নামের এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে এয়ারপোর্ট থানা পুলিশ অভিযান চালিয়ে নগরীর গোয়াবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। জানা যায়, গত রোববার থেকে মাহিনের কাছে প্রাইভেট পড়া শুরু করে প্রথম শ্রেণিতে পড়–য়া ওই শিশুটি। পরদিন সোমবার রাত ৮টায় প্রাইভেট পড়তে গেলে শিশুটিকে ধর্ষণ করে মাহিন। বর্তমানে শিশুটি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন।

শিশুটির বাবা জানান, ঘটনার দিন তিনি কাজের প্রয়োজনে কুমিল্লায় ছিলেন। তার মেয়ে ওই এলাকার একটি মাদরাসায় প্রথম শ্রেণিতে পড়ে। প্রতিদিনের ন্যায় গত সোমবার শিশুটি মাহিনের বাসায় প্রাইভেট পড়তে গেলে তাকে ধর্ষণ করে মাহিন। রক্তাক্ত অবস্থায় শিশুটি তার মায়ের কাছে ঘটনার বর্ণনা দেয়। কাজ শেষে গত শুক্রবার তিনি সিলেটে ফেরার পর শিশুটিকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

মহানগর পুলিশের বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বলেন, গত শনিবার রাতে শিশুটির বাবা মাহিনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। ওসি আরো জানান, ওসমানী হাসপাতালের ওসিসির তথ্য প্রমাণে শিশুটি ধর্ষিত হয়েছে বলে নিশ্চিত হয়েই মামলা নেওয়া হয়েছে। মামলার পরপরই পুলিশ অভিযান চালিয়ে নগরীর গোয়াবাড়ি এলাকা থেকে মাহিন নামের ওই প্রাইভেট শিক্ষককে গ্রেফতার করে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist