রাজশাহী অফিস

  ৩০ মার্চ, ২০১৮

অনুমতি না পেলেও রাজশাহীতে সমাবেশের ঘোষণা বিএনপির

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে দেশের সব বিভাগীয় শহরে সমাবেশ করার সিদ্ধান্ত নিলেও সহসাই মিলছে না পুলিশের অনুমতি। এদিকে পুলিশের অনুমতি না পেলেও আগামী ১৫ এপ্রিল রাজশাহীতে সমাবেশের ঘোষণা দিয়েছে বিএনপি।

গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় রাজশাহী মহানগর বিএনপির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন ঘোষণা দেন দলটির রাজশাহী বিভাগের সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। এ সময় তিনি পুলিশের অনুমতি পাওয়া নিয়ে সংশয় প্রকাশ করেন। তবে অনুমতি না মিললে কঠোর আন্দোলনেরও হুশিয়ারি দেন তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে দুলু বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ৩১ মার্চ তারা রাজশাহীতে সমাবেশ করার সিদ্ধান্ত নেন। তাই পুলিশের অনুমতি চেয়ে আবেদন করা হয়। কিন্তু পুলিশ তাদের অনুমতি দেয়নি। তাই ৪ এপ্রিল সমাবেশের দিন ঠিক করে অনুমতির জন্য আবার আবেদন করা হয়। এবার মৌখিক অনুমতি দেয় পুলিশ। কিন্তু এরপর আবার পুলিশের পক্ষ থেকে বিএনপিকে দিন পরিবর্তনের জন্য বলা হয়।

দুলু বলেন, পুলিশের কথামতোই দিন পরিবর্তন করে এবার ১৫ এপ্রিল ঠিক করা হয়েছে। রাজশাহী মাদরাসা ময়দান অথবা সাহেববাজার জিরোপয়েন্টে সমাবেশ করার জন্য পুলিশের কাছে অনুমতি চাওয়া হয়েছে। তবে এবার পুলিশ অনুমতি না দিলেও বিএনপি তাদের সিদ্ধান্তে অনড় থাকবে। এতে বাধা দিলে সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে কঠোর আন্দোলন শুরু করবে বলেও হুশিয়ারি উচ্চারণ করেন তারা।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, রাজশাহী বিভাগের সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহিন শওকত, মহানগর বিএনপির সভাপতি ও সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসনে বুলবুল কেন্দ্রীয় নির্বাহী সদস্য আবু সাঈদ চাঁদ প্রমুখ বক্তব্য দেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist