নিজস্ব প্রতিবেদক

  ২১ মার্চ, ২০১৮

গাবতলীতে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১ : গ্রেফতার ১

ঢাকার গাবতলীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সন্দেহভাজন এক ডাকাত নিহত হয়েছে, গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয়েছে আরেকজনকে। গতকাল মঙ্গলবার রাত ৪টার দিকে গাবতলীর মধুমতি হোটেলের কাছে র‌্যাব ১০-এর একটি দল এ অভিযান চালায় বলে জানান দারুস সালাম থানার উপপরিদর্শক নজরুল ইসলাম।

র‌্যাব বলছে, নিহত বাদশা মিয়া (৩০) ও তার সহযোগীরা মহাসড়কে গাড়ি থামিয়ে ডাকাতির সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার হানিফ নামে একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

র‌্যাব ১০-এর অধিনায়ক পুলিশের অতিরিক্ত ডিআইজি মো. শাহাবুদ্দিন খান বলেন, ট্রাকে করে ডাকাতি করেÑএমন একটি দল গাবতলী দিয়ে যাবে খবর পেয়ে মধুমতি হোটেলের সামনে চেকপোস্ট বসানো হয়। এ সময় একটি ট্রাক সন্দেহ হওয়ায় থামার সংকেত দিলে না থামিয়ে ট্রাক থেকে র‌্যাবের দিকে গুলি ছোড়া হয়। র‌্যাবও তখন পাল্টা গুলি চালায়। এতে বাদশা ঘটনাস্থলেই নিহত হয় এবং হানিফকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হয় বলে র‌্যাব কর্মকর্তা শাহাবুদ্দিন জানান।

র‌্যাবে দায়িত্বরত অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন ফারুক জানান, ওই দুই ‘ডাকাত সদস্যের’ কাছ থেকে একটি রিভলবার, রামদা, চাপাতি ও চাকু উদ্ধার করা হয়েছে। তাদের সঙ্গে থাকা তিন টনি ট্রাকটিও জব্দ করেছে র‌্যাব। তবে মাছ নেওয়ার খালি ঝুড়ি ও খালি প্লাস্টিকের ড্রাম ছাড়া আর কিছু সেখানে পাওয়া যায়নি। এ অভিযানে দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন এবং তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist