নিজস্ব প্রতিবেদক

  ১৯ মার্চ, ২০১৮

কাঠমান্ডু ট্র্যাজেডি

নিহত আবিদের স্ত্রী অসুস্থ হয়ে হাসপাতালে

নেপালে বিমান বিধ্বস্তে নিহত ইউএস-বাংলা এয়ারলাইনসের পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল রোববার রাজধানীর উত্তরার বাসায় স্ট্রোক করেন তিনি। প্রথমে তাকে উত্তরার একটি হাসপাতালে নেওয়ার পর আগারগাঁওয়ের নিউরো সায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

অফসানা খানমের বাবা ড. এম এ কাশেম শেখ বিকেলে সাংবাদিকদের জানান, তিনি আইসিইউতে গিয়ে মেয়েকে দেখে এসেছেন। এখন তার মেয়ে ভালো আছেন। ডাক্তারের সঙ্গে কথা হয়েছে কি নাÑজানতে চাইলে তিনি বলেন, অপারেশনের পর ডাক্তারের সঙ্গে কথা হয়েছে। ডাক্তার বলেছেন আপারেশন সাকসেসফুল। আফসানা খানমের চাচাত বোন জানান, দুর্ঘটনায় স্বামী নিহতের পরই আমার বোন মানসিকভাবে ভেঙে পড়েন। ভোরে তিনি খুব অসুস্থ হয়ে পড়েন। এরপর প্রথমে তাকে উত্তরার একটি হাসপাতালে নেওয়া হয়। কিন্তু সেখানে পর্যাপ্ত সুযোগ না থাকায় সকাল সাড়ে ৮টার দিকে নিউরো সায়েন্স হাসপাতালে আনা হয়।

নিউরো সায়েন্স হাসপাতালের ইনফরমেশন ডেস্কের কর্মকর্তা শিউলি আক্তার নীলা বলেন, রোববার (গতকাল) সকালে আফসানা খানম ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। গত ১২ মার্চ কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে অবতরণের সময় ইউএস-বাংলার বিমানটি বিধ্বস্ত হয়। এতে ক্রুসহ ৫১ জনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর বিমানটির প্রধান পাইলট আবিদ আহত অবস্থায় হাসপাতালে ভর্তি ছিলেন। পরদিন সকালে কাঠমান্ডুর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। দুর্ঘটনার খবর শুনে অজ্ঞান হয়ে পড়েছিলেন আফসানা খানম। এর পর থেকেই তিনি অসুস্থ ছিলেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist