খুলনা প্রতিনিধি

  ১৯ মার্চ, ২০১৮

খুলনায় বিএনপি নেতাকে গুমের অভিযোগ

জেলা বিএনপির সহ-ধর্মবিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম মোড়লকে (৪২) গুম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার দুপুরে স্থানীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে বিএনপির পক্ষ থেকে এ অভিযোগ করা হয়। শনিবার সন্ধ্যায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে ডুমুরিয়া উপজেলার আটালিয়া এলাকা থেকে তাকে গুম করা হয় বলে অভিযোগে বলা হয়েছে। এ ঘটনায় নজরুলের স্ত্রী ডুমুরিয়া থানায় সাধারণ ডায়রি করেছেন।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খান বলেন, নজরুল ইসলাম মোড়ল গত শনিবার বিকেল ৫টার দিকে ডুমুরিয়ার মাগুরঘোনা ইউনিয়নের বেতাগ্রাম নিজ বাড়ি থেকে একই উপজেলার আঠারো মাইল নামক বাজারে যান। সেখান থেকে একটি ভাড়ার মোটরসাইকেল নিয়ে পার্শ্ববর্তী যশোরের কেশবপুরে মঙ্গলকোট এলাকায় ডাক্তার দেখাতে যান। ফেরার পথে সন্ধ্যায় ডুমুরিয়া উপজেলার আটালিয়া এলাকায় স্থানীয়রা দেখতে পান তার ভাড়া করা মোটরসাইকেল, চাবি ও টুপি পড়ে রয়েছে। এরপর নজরুলের মোবাইল ফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও নজরুলের সন্ধান না পাওয়ায় শনিবার রাতেই তার স্ত্রী তানজিলা বেগম ডুমুরিয়া থানায় একটি জিডি করেন।

সংবাদ সম্মেলনে বলা হয়, নজরুল ছাত্রজীবন থেকে ছাত্রদলের রাজনীতির সঙ্গে জড়িত। তিনি কখনো আইন বা সমাজবিরোধী কাজে জড়িত ছিলেন না। তিনি একজন মাদ্রাসা শিক্ষক। তার বিরুদ্ধে কোনো মামলায় ওয়ারেন্ট নেই। সংবাদ সম্মেলনে স্ত্রী তানজিলা বেগম তার স্বামী নজরুল ইসলাম মোড়লকে প্রশাসনের মাধ্যমে ফেরত দেওয়ার দাবি জানান। সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন জেলা বিএনপির সভাপতি এসএম শফিকুল আলম মনা। এ সময় উপস্থিত ছিলেন, ডুমুরিয়া উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা খান আলী মুনসুর, মনিরুজ্জামান মন্টু, সাইফুর রহমান মিন্টু, মোল্লা খায়রুল ইসলাম, আশরাফুল ইসলাম নান্নু প্রমুখ।

ক্যাপশন

জেলা বিএনপির সহ-ধর্মবিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম মোড়ল

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist