চট্টগ্রাম ব্যুরো

  ১৮ মার্চ, ২০১৮

শাহ আমানতের টয়লেটে ৫০টি সোনার বার

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের টয়লেট থেকে ৫০টি সোনার বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ। গতকাল শনিবার বেলা ১১টার দিকে বিমানবন্দরের অ্যারাইভাল বেল্টের পাশের শৌচাগার থেকে এই সোনা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ৫০টি সোনার বারের ওজন পাঁচ কেজি ৮৫০ গ্রাম। এসব সোনার বারের আনুমানিক বাজার মূল্য ২ কোটি ৬০ লাখ টাকা। সোনার বারগুলো উদ্ধারের ১ ঘণ্টা আগে সকাল ১০টায় ফ্লাই দুবাইয়ের একটি ফ্লাইট শাহ আমানতে অবতরণ করে বলে বিমানবন্দরের কর্মকর্তারা জানিয়েছেন।

শুল্ক গোয়েন্দা অধিদফতরের উপপরিচালক আরিফুল ইসলাম বলেন, পরিত্যক্ত অবস্থায় টয়লেটে একটি হাইকমোডের পাশে স্কচটেপ মোড়ানো অবস্থায় সোনার বারগুলো পাওয়া গেছে। সন্দেহভাজন কাউকে পাওয়া যায়নি। তবে সোনার বারগুলো বাইরের কোনো দেশ থেকেই এসেছে বলে ধারণা করছি। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, গত ১০ মার্চ বাংলাদেশ বিমানের এক যাত্রী এবং ওই ফ্লাইটের ভেতরে কয়েকটি যাত্রী আসনের নিচ থেকে ৪৮টি সোনার বার উদ্ধার করে শুল্ক গোয়েন্দা বিভাগ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist