চট্টগ্রাম ব্যুরো

  ১৭ মার্চ, ২০১৮

র‌্যাবের সঙ্গে গুলিবিনিময় : শীর্ষ জলদস্যু নিহত

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ জলদস্যু মো. ইব্রাহিম মাঝি র‌্যাবের সঙ্গে গুলিবিনিময়ে নিহত হয়েছেন। গতকাল শুক্রবার ভোরে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার উড়ির চরে র‌্যাবের সঙ্গে গুলিবিনিময়ের একপর্যায়ে ইব্রাহিম মাঝির মরদেহ পায় র‌্যাব। ঘটনাস্থল থেকে ১৩টি আগ্নেয়াস্ত্র, দুটি ম্যাগাজিন, ৩১ রাউন্ড গুলি, তিনটি চাপাতি এবং সাত রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়।

নিহত মো. ইব্রাহিম মাঝি (৪৫) সন্দ্বীপ উপজেলার উড়ির চর এলাকার মৃত সেরাজ কামালের ছেলে। তার বিরুদ্ধে খুন, ধর্ষণ, ডাকাতি, অপহরণ এবং চাঁদাবাজির অভিযোগে চট্টগ্রাম ও নোয়াখালী জেলার বিভিন্ন থানায় নয়টির বেশি মামলা রয়েছে। র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক মিমতানুর রহমান বলেন, জলদস্যুরা চরাঞ্চলে কৃষকদের গরু-মহিষ ডাকাতি করে নিয়ে যাচ্ছেÑ এমন খবরে র‌্যাবের টহল দল সেখানে পাহারা দিচ্ছিল। একপর্যায়ে একটি ট্রলারের গতিবিধি সন্দেহজনক হলে থামানোর নির্দেশ দেওয়া হয়। কিন্তু সেটি না থামিয়ে উড়ির চরে নিয়ে যায় এবং আরোহীরা পালিয়ে যেতে থাকে। এ সময় তারা র‌্যাব সদস্যদের ওপর গুলি ছুড়লে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে তারা পিছু হটে।

তিনি বলেন, পরে ঘটনাস্থলে গিয়ে আহত এক ব্যক্তিকে উদ্ধার করে নোয়াখালীর মাইজদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর লাশটি ডাকাত ইব্রাহিম মাঝির বলে শনাক্ত করেন স্থানীয়রা। এ ঘটনায় দুজন র‌্যাব সদস্য আহত হয়েছেন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist