নাটোর প্রতিনিধি

  ১৫ মার্চ, ২০১৮

নাটোরে আটক ৪ জঙ্গির পাঁচ দিন করে রিমান্ড

নাটোরের দিঘাপতিয়ার উত্তরা গণভবনের পেছনের জঙ্গি আস্তানা থেকে আটক চার জঙ্গি সদস্যকে পাঁচ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত। গতকাল বুধবার দুপুরে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে নাটোরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রবিউল ইসলামের আদালতে হাজির করা হলে আদালতের বিচারক এ আদেশ দেন। পরে গোয়েন্দা পুলিশ তাদের হেফাজতে নেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আবু সাদাদ জানান, আটক চার জঙ্গি সদস্যকে বেলা আড়াইটার দিকে গোয়েন্দা কার্যালয় থেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আদালতে নেওয়া হয়। তাদের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে একটি মামলা করা হয়েছে। সেই মামলায় আটকদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালতের বিচারক শুনানি শেষে চার জঙ্গির প্রত্যেককে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া উত্তরা গণভবনের পেছনের একটি জঙ্গি আস্তানা থেকে গোপন বৈঠক করার সময় চার জঙ্গি সদস্যকে আটক করা হয়। এ সময় জঙ্গি আস্তানা থেকে পাঁচটি ককটেল, ল্যাপটপ, মোবাইল ফোন, ইন্টারনেট মডেম, তিনটি ছোরা, বেশ কিছু জেহাদি বই উদ্ধার করা হয়।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist