নিজস্ব প্রতিবেদক

  ১৫ মার্চ, ২০১৮

স্বরাষ্ট্রমন্ত্রীকে ৫ দিনের সময় দিলেন শিক্ষকরা

শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে স্বরাষ্ট্রমন্ত্রীকে পাঁচ দিনের সময় বেঁধে দিয়েছেন আন্দোলনরত শিক্ষকরা।

গতকাল সকাল থেকে জাতীয় প্রেস ক্লাবের সামনে শিক্ষক কর্মচারী সংগ্রাম কমিটির আয়োজিত সমাবেশ থেকে স্বরাষ্ট্রমন্ত্রীকে এ সময় বেঁধে দেওয়া হয়। এ সময় সমাবেশের কারণে পুরানা পল্টন মোড় থেকে সুপ্রিম কোর্টের কদম ফোয়ারা পর্যন্ত সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

সংগঠনের সভাপতি আবু বক্কর সিদ্দিকী বলেন, আমরা দুর্নীতিবাজ শিক্ষামন্ত্রীর সঙ্গে কথা বলতে চাই না। স্বরাষ্ট্রমন্ত্রীর জন্যই আমরা সমাবেশ করতে পেরছি। তিনি সহায়তা না করলে আজ সংগঠনের সব নেতাকে জেলে থাকতে হত। তাই এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য আমরা স্বরাষ্ট্রমন্ত্রীকে পাঁচ দিনের সময় দিলাম। শিক্ষা জাতীয়করণের এক দফা দাবিতে আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত কয়েক হাজার শিক্ষক পেছন থেকে সময় দেওয়াকে মানি না বলে চিৎকার করলে বক্তব্যে অটল থেকে সমাবেশ সমাপ্ত ঘোষণা করেন আবু বক্কর সিদ্দিকী।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist