বিএনপিতে ভাঙন ধরাতে অপপ্রচার চালাচ্ছে সরকার

মির্জা ফখরুল

প্রকাশ : ১৪ মার্চ ২০১৮, ০০:০০

নিজস্ব প্রতিবেদক
ama ami

বিএনপিতে ভাঙন সৃষ্টি করতে সরকার বিভিন্ন কৌশলে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, ‘আমাদের বিরুদ্ধে চতুর্দিক থেকে সরকার ষড়যন্ত্র চালাচ্ছে। পত্রপত্রিকায় লেখালেখি করাচ্ছে।’ গতকাল মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, ফেসবুকে দেখবেন, বিভিন্ন রকম অপপ্রচার চালাচ্ছে আমাদের ভাঙন সৃষ্টি করার জন্য। আমি বলতে চাইÑ জনগণের শক্তিকে ভয় পাচ্ছে বলেই আজকে তারা বিভিন্ন কৌশলে আমাদের মধ্যে বিভেদ সৃষ্টি করতে চাচ্ছে, অপপ্রচার চালাচ্ছে। এতে লাভ হবে না। আমাদের দেশে একটা কথা আছে শকুনের দোয়ায় গরু মরে না। শান্তিপূর্ণ আন্দোলনের পথেই আন্দোলনে সফলতা আসবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন বিএনপি মহাসচিব।

তিনি বলেন, অনেকে প্রশ্ন করেন আপনারা এই শান্তিপূর্ণ করছেন, লাভ কী হচ্ছে। আমি বলতে চাই, এটাই একমাত্র পথ। শান্তিপূর্ণ গণতান্ত্রিক আন্দোলনের মধ্য দিয়ে জনগণের সম্পৃক্ততা নিয়ে এসে যে আন্দোলন, সেই আন্দোলনকে সরকার ভয় পাচ্ছে।

সংগঠনের আহ্বায়ক গৌতম চক্রবর্তীর সভাপতিত্বে ও অমলেশ দাস অপুর পরিচালনায় আলোচনা সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অধ্যাপক সুকোমল বড়ুয়া, কেন্দ্রীয় নেতা জয়ন্ত কুমার কুন্ড, জন গোমেজ, অপর্ণা রায়, নিপুন রায় চৌধুরী, সুশীল বড়ুয়া, দেবাশীষ রায় মধু ও জয়দেব জয় বক্তব্য দেন।

 

"