বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ১৩ মার্চ, ২০১৮

বাউফলে দুর্বৃত্তদের কোপে ভাই খুন বোন আহত

পটুয়াখালীর বাউফলে সিঁদ কেটে ঘরে ঢুকে একজনকে কুপিয়ে হত্যা ও তার বোনকে জখম করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আবুল কালাম খান (৪০)। আর আহত রিনা বেগমকে (২৮) আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে বাউফল হাসপাতালে পরে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো করা হয়েছে। গত রোববার গভীর রাতে উপজেলার মদনপুরা ইউনিয়নের মাঝপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে আবুল কালাম খানকে কুপিয়ে জখম করে। এ সময় বাধা দিতে এলে বোন রিনা বেগমকেও কুপিয়ে জখম করা হয়। দুর্বৃত্তরা বাড়ির আসবাবপত্র ভাঙচুর এবং মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। গতকাল সোমবার সকালে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

প্রতিবেশীরা জানান, কালাম ও তার বোন রিনা বেশ সহজ সরল। বাড়িতে দুই ভাই বোন ছাড়া আর কেউ থাকেন না। অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন বলেন, পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। আহত রিনা বেগমের অবস্থার উন্নতি হলে তার জবানবন্দি নিলে ঘটনার আসল রহস্য বের হবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist