মাদারীপুর প্রতিনিধি

  ১২ মার্চ, ২০১৮

থানায় নির্যাতন

কালকিনির ওসিসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

ছেলের চোখ উপড়ে ফেলে অন্ধ করার মামলায় পুলিশের দেওয়া আপস মীমাংসার প্রস্তাব না মানায় থানা হাজতে ৯ জনকে নির্যাতনের অভিযোগে কালকিনি থানার ওসি কৃপা সিন্দু বালাসহ আটজনের বিরুদ্ধে মামলা হয়েছে। গতকাল রোববার মাদারীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা করেন বাঁশগাড়ি ইউনিয়নের খুনেরচর গ্রামের ভুক্তভোগী পরিবারের নুরু মৃধা নামের এক ব্যক্তি।

মামলার বিবরণে জানা গেছে, স্থানীয় দ্বন্দ্বের জেরে দুই বছর আগে কালকিনির খুনেরচর গ্রামের নুরু মৃধার ছেলে কবির মৃধার দুই চোখ উপরে ফেলে স্থানীয় প্রভাবশালীরা। এই ঘটনায় কালকিনি থানায় ওই এলাকার ইউপি চেয়ারম্যান সুমন বেপারীসহ বেশ কয়েকজন প্রভাবশালীর বিরুদ্ধে একটি মামলা হয়। কালকিনি থানার মামলা নং-০৬ তাং ৪-৫-১৭। সেই মামলা আপস মীমাংসার প্রস্তাব দেওয়া হয়। কিন্তু তাতে রাজি না হওয়ায় মামলা তুলে নিতে কালকিনি থানার ওসি কৃপা সিন্দু কবির মৃধা ও তার ভাই ইউপি সদস্য খবির মৃধাসহ ৯ জনকে কালকিনি থানায় আটক করে নির্যাতন চালায়। এই ঘটনার বিচার দাবি করে চিফ জুডিশিয়াল আদালতে মামলা করলে বিচারক মো. জাকির হোসেন মামলাটি গ্রহণ করে আদেশের জন্য সময় ধার্য করেন।

মামলার অন্য আসামিরা হলেন কালকিনি থানা ওসি (তদন্ত) হারুন অর রশিদ, খাসেরহাট তদন্ত কেন্দ্রর তদন্ত ওসি মহিদুল ইসলাম, এসআই বিল্লাল হোসেন শিকদার, এএসআই রাজিবুল ইসলাম। এছাড়াও বিবাদী করা হয়েছে আউলিয়ারচর গ্রামের রশিদ মুন্সি, ইউপি চেয়ারম্যান সুমন বেপারী, রাজন বেপারীকেও। মামলা পরিচালনা করেন মাদারীপুর আইনজীবী সমিতির সভাপতি ওবায়দুর রহমান খান কালু।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist