নিজস্ব প্রতিবেদক

  ১২ মার্চ, ২০১৮

প্রতিবন্ধী তরুণী ধর্ষণ

ধরা পড়েনি চিকিৎসক

রাজধানীর মালিবাগে একটি ক্লিনিকে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় তিন দিনেও ধরা পড়েনি অভিযুক্ত চিকিৎসক মাহফুজুর রহমান। তবে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

ভুক্তভোগী তরুণীর পরিবারের অভিযোগ, গত বৃহস্পতিবার মালিবাগের ‘পেইন সলুয়েশন অ্যান্ড ফিজিও থেরাপি সেন্টার-এ থেরাপি নিতে যায় ১৭ বছরের ওই প্রতিবন্ধী তরুণী। এ সময় ডা. মাহফুজুর রহমান রুম থেকে সবাইকে বের করে ক্লিনিকের এক নার্সের সহযোগিতায় ওই তরুণীকে ধর্ষণ করে। পরে বিষয়টি জানতে পেরে তরুণীর বাবা মাহফুজুর রহমান ও এক নার্সকে আসামি করে রমনা থানায় মামলা করেন। এরপর পুলিশ ওই নার্সকে গ্রেফতার করে রিমান্ডে নেয়। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত চিকিৎসক পলাতক।

রমনা থানার ওসি মাঈনুল ইসলাম বলেন, ওই ক্লিনিকে চিকিৎসার নামে অশ্লীলতা চলছিল। প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের ঘটনায় গত শুক্রবার নার্সকে গ্রেফতার করা হয়। পরে তাকে এক দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে চিকিৎসককে গ্রেফতার করা সম্ভব হয়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist