সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র ও ইমামসহ নিহত ৭

প্রকাশ : ১২ মার্চ ২০১৮, ০০:০০

প্রতিদিনের সংবাদ ডেস্ক

ময়মনসিংহের হালুয়াঘাটে বাস-মাহেন্দ্র সংঘর্ষে তিনজন, নাটোরের সিংড়ায় মাটিবোঝাই ট্রলির নিচে চাপা পড়ে ইমাম, রংপুর নগরীতে ট্রাকের ধাক্কায় দুইজন, রাজশাহী নগরীতে ট্রাকচাপায় ট্রলিচালক ও মেহেরপুরের গাংনীতে গাছের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক স্কুলছাত্র নিহত হয়েছে। গতকাল রোববারের এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ২১জন।

ময়মনসিংহ : হালুয়াঘাটের বড়বিলা এলাকায় গতকাল বাস ও মাহেন্দ্র সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৫ জন। নিহতরা হলেনÑ লাভলী, তাহের আলী ও আবুল কালাম। হালুয়াঘাট থেকে ময়মনসিংহগামী একটি মাহেন্দ্রের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রের ৮ যাত্রী আহত হন। আহতদের মধ্যে পাঁচজনকে দ্রুত উদ্ধার করে স্থানীয় ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

নাটোর : সিংড়ার পমগ্রামের পাকা সড়কে গতকাল সকালে মাটিবোঝাই ট্রলির নিচে চাপা পড়ে হাফেজ মাওলানা আবু সালেহীন (৩২) নামে এক ইমাম নিহত হয়েছেন। নিহত আবু সালেহীন সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার গাঁরাদহ গ্রামের মৃত ইব্রাহিম আকন্দের ছেলে। তিনি সিংড়ার কুশাবাড়িয়া গ্রামের জামে মসজিদে ইমাম হিসেবে কর্মরত ছিলেন। হাফেজ সালেহীন সকালে মোটরসাইকেলে করে সিংড়া যাচ্ছিলেন। পথে পমগ্রামে একই দিকে যাওয়া মাটি বোঝাই ট্রলিকে অতিক্রম করতে গেলে ট্রলিটি তাকে ধাক্কা দেয়। এতে ট্রলিটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রংপুর : নগরীর দমদমা এলাকার ইসলামপুর আদর্শপাড়ায় গতকাল ভোরে যাত্রীবাহী বাসকে ট্রাকের ধাক্কায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো আটজন। নিহতরা হলেন, ঢাকার আশুলিয়ার আকবর আলীর ছেলে আব্দুল আজিজ (৫৫) ও দিনাজপুরের খানসামা উপজেলার সাহেব আলীর ছেলে শাহ জামাল (৪৫)।

আদর্শপাড়া এলাকায় হিমেল পরিবহনকে মালবোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়। এ সময় দুইজন ঘটনাস্থলে নিহত হয়েছেন।

রাজশাহী : নগরীর নওদাপাড়া বাসটার্মিনালের সামনে গতকাল ট্রাকচাপায় লিটন হোসেন (২৫) নামে এক ট্রলিচালক নিহত হয়েছেন। তিনি নগরীর চাঁদপুর এলাকার আকবর হোসেনের ছেলে। লিটন ট্রলিতে ইট বোঝাই করে নওদাপাড়া আমচত্বরের দিকে যাচ্ছিলেন। ট্রলিটি নওদাপাড়ায় পৌঁছলে একটি বাস ধাক্কা দিলে রাস্তায় পড়ে যান লিটন। এ সময় আরেকটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মেহেরপুর : গাংনীর গাংনী-হাটবোয়ালিয়া সড়কের গোপালনগর গ্রামে গতকাল দুপুরে সড়ক দুর্ঘটনায় বাঁধন (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ও উপজেলার কল্যাণপুর গ্রামের কাবিরুল ইসলামের ছেলে। মোটরসাইকেলে করে স্কুলে যাওয়ার সময় নসিমনকে ওভারটেক করতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে যায় বাঁধন। পরে এলাকার লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সে মারা যায়।

"