মতবিনিময় সভায় মোঃ তাজুল ইসলাম এমপি

চাঁদাবাজিতে সম্পৃক্ত থাকলে কঠোর ব্যবস্থা

প্রকাশ : ১১ মার্চ ২০১৮, ০০:০০

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি

বিদ্যুৎ, জ্বালানি মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, ‘স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদেরকে মানুষের কল্যাণে কাজ করতে হবে। সংগঠনটির কোনো সদস্য চাঁদাবাজি, টেন্ডারবাজিতে সম্পৃক্ত থাকতে পারবে না। যারা এগুলোর সঙ্গে সম্পৃক্ত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।’ গত শুক্রবার লাকসাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোঃ তাজুল ইসলাম বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্বে বাংলাদেশকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ হয়ে সকল নেতাকর্মীদেরকে কাজ করে যেতে হবে। লাকসাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগ হবে একটি আদর্শ সংগঠন।’

এ সময় তিনি আরো বলেন, ‘স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনন্তকাল মানুষের মাঝে বেঁচে থাকবেন। তার গৌরবোজ্জ্বল ইতিহাস জানতে হবে। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে সকলকে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে এক সঙ্গে কাজ করতে হবে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামীমের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য দেন, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী, লাকসাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মোঃ লিটন হোসেন, আবদুল বাতেন চঞ্চল, সম্বু সাহা, জাহাঙ্গীর আলম, সায়েম হোসেন, খোরশেদ আলম, আলমগীর কবির, সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক মোজাম্মেল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শাহাদাত হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা বিল্লাল পাটোয়ারী, আবদুল মন্নান, রহিম আলী, ছিদ্দিকুর রহমান, সুজন সাহা, রাসেল হোসেন, নজরুল ইসলাম বাবুল, সরোয়ার হোসেন সোহেল, সালমান হোসেন, ডা. মনির হোসেন, মো. মনির হোসেন, সেলিম মিয়া, মো. ফয়েজসহ আরো অনেকে।

 

ক্যাপশন : লাকসামে স্বেচ্ছাসেবক লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মোঃ তাজুল ইসলাম এমপি।

"