বিচ্ছেদের জন্য ৫ মিলিয়নের বাড়ি ছাড়ছেন মিস্টার বিন

প্রকাশ : ১১ মার্চ ২০১৮, ০০:০০

আন্তর্জাতিক ডেস্ক

মিস্টার বিনখ্যাত তারকা রোয়ান অ্যাটকিনসনের সংসার ভেঙে যাওয়ার সিদ্ধান্ত পাকাপাকি করেছেন ২০১৬ সালেই। তবে বিচ্ছেদের পর প্রাক্তন স্ত্রীর সঙ্গে সম্পত্তির ভাগাভাগি কী হবে, তা নিয়ে বিরোধ চলছিল। শেষ পর্যন্ত সিদ্ধান্ত হয়েছে তিনি তার শখের বাড়িটি স্ত্রীকে ছেড়ে দেবেন। অ্যাটকিনসনের এই বাড়িটির দাম পাঁচ মিলিয়ন বা ৫০ লাখ ইউরো।

প্রাক্তন স্ত্রী ৫৫ বছর বয়সী অ্যাংলো ইন্ডিয়ান সুনেত্রা একজন মেকআপ আর্টিস্ট। বর্তমানে ৬৩ বছর বয়সী অ্যাটকিনসনকে ১৯৯০ সালে বিয়ে করেছিলেন সুনেত্রা। দুই সন্তান হওয়ার পর ২০১৬ সালে তাদের ছাড়াছাড়ি হয়। তারপর থেকে বিচ্ছেদের শর্ত নিয়ে তাদের মধ্যে দর কষাকষি চলছিল। এখন কটসওল্ডের এক কোটি ইউরোর আধুনিক, সুসজ্জিত ওই বাংলাটি সুনেত্রাকে দেওয়ার শর্তে তাদের মধ্যে রফা হয়েছে বলে খবর দিয়েছে ব্রিটিশ সংবাদপত্র ডেইলি মেইল।

বহুদিনের যুদ্ধের পর নিজের মতো করে বাংলো বাড়িটি তৈরি করেছিলেন অভিনেতা অ্যাটকিনসন। নিজের পছন্দে করা এই বাড়িটি অ্যাটকিনসনের ছেড়ে দেওয়ার সিদ্ধান্তে বিস্ময় প্রকাশ করেছেন তার বন্ধুরা। অ্যাটকিনসন এখন আছেন তার নতুন প্রেমিকা ৩৪ বছর বয়সী লুইস ফোর্ডের সঙ্গে; তাদের একটি সন্তানও হয়েছে। থাকছেন তারা নর্থ লন্ডনের হ্যাম্পস্টেডে।

"