উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি

  ২৪ ফেব্রুয়ারি, ২০১৮

পাসপোর্ট না থাকায় রোহিঙ্গা ক্যাম্পে ১১ বিদেশি আটক

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে প্রবেশের সময় নারীসহ ১১ বিদেশি নাগরিককে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশে দিয়েছে র‌্যাব। ওই সময় তাদের কাছে পাসপোর্ট ছিল না। গতকাল শুক্রবার বেলা আড়াইটার দিকে উখিয়া ডিগ্রি কলেজ সংলগ্ন এলাকায় ত্রাণ কেন্দ্রের সামনে থেকে তাদের আটক করা হয় বলে উখিয়া থানার ওসি মো. আবুল খায়ের জানান।

ওসি জানান, আটকদের মধ্যে রয়েছেন যুক্তরাজ্যের দুইজন, নেদারল্যান্ডসের একজন, তুরস্কের একজন, দক্ষিণ কোরিয়ার একজন, কেনিয়ার একজন, ইতালির দুইজন, ব্রাজিলের একজন, বেলজিয়ামের একজন ও নরওয়ের একজন।

ওসি খায়ের বলেন, ত্রাণ কেন্দ্রের সামনে এই বিদেশি নাগরিকদের দেখে র‌্যাবের একটি টহলদল সন্দেহজনক মনে করায় তাদের পরিচয় জানতে চায়। এ সময় তারা পাসপোর্ট দেখাতে না পারায় আটক করে জিজ্ঞাসাবাদের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদের মধ্যে কেউ ঢাকায়, কেউ কক্সবাজারে অবস্থান করছেন বলে পুলিশকে জানিয়েছেন। জিজ্ঞাসাবাদ শেষে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist