আন্তর্জাতিক ডেস্ক

  ২০ ফেব্রুয়ারি, ২০১৮

প্রথম কলাম

ইমরান খানের তৃতীয় বিয়ে

শেষ পর্যন্ত গুঞ্জনটাই সত্যি হলো। তৃতীয়বারের মতো বিয়ে করলেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার এবং তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খান। পিটিআইয়ের মুখপাত্র ফাওয়াদ চৌধুরীর বরাত দিয়ে পাকিস্তানের দৈনিক ডন- এর এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ফাওয়াদ চৌধুরী জানান, পাকিস্তানের পাকপাত্তান এলাকার পীর বুশরা মানেকাকে বিয়ে করেছেন ইমরান খান। এর আগে গত জানুয়ারির প্রথম দিকেই ইমরান খান তৃতীয় বিয়ে করেছেন বলে গুঞ্জন ওঠে। সে সময় খবর ছড়ায়Ñ আধ্যাত্মিক পরামর্শের জন্য যে নারীর কাছে যেতেন ইমরান, তাকেই তিনি বিয়ে করেছেন গত ১ জানুয়ারি, লাহোরে একান্তে, খুব ঘনিষ্ঠ কয়েকজনের উপস্থিতিতে। আর সেই নারীই হচ্ছেন বুশরা মানেকা। যদিও সে সময় ইমরান অথবা তার দল পিটিআই এ খবরের সত্যতা স্বীকার করেনি।

জানুয়ারির ১ তারিখেই ইমরানের তৃতীয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে এর আগে গুঞ্জন উঠলেও পিটিআই মুখপাত্র ফাওয়াদ চৌধুরী অবশ্য বলেছেন, গত রোববারই লাহোরে সাদামাটা আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। পিটিআই নেতা ইনামুল হক ডন নিউজকে জানান, কনের মা, ঘনিষ্ঠ স্বজন ও বন্ধুদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তবে বিয়েতে ইমরান খানের বোনেরা উপস্থিত ছিলেন না। মুফতি সাঈদ বিয়ে পড়ান।

ইমরানের নবপরিণীতা স্ত্রী বুশরা মানেকার বয়স চল্লিশের ঘরে। তিনি ওয়াত্তু গোত্রের। এর আগে তিনি খাওয়ার ফরিদ মানেকা নামে ইসলামাবাদের এক জ্যেষ্ঠ কাসটমস কর্মকর্তাকে বিয়ে করেছিলেন। তবে সম্প্রতি সেই বিয়েটি ভেঙে যায়।

পাকিস্তানের বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের অধিনায়ক ইমরান খান প্রথম বিয়ে করেন ১৯৯৫ সালে ব্রিটিশ এক ধনকুবেরের মেয়ে জেমাইমা গোল্ডস্মিথকে। ৯ বছর পর ২০০৪ সালে জেমাইমার সঙ্গে তার বিচ্ছেদ ঘটে। ওই সংসারে তাদের দুই ছেলে রয়েছে। পরে ২০১৪ সালে রেহাম খানকে বিয়ে করলেও তা টেকে মাত্র ১০ মাস।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist