লক্ষ্মীপুরে দুই দল ডাকাতের গোলাগুলি সর্দার নিহত

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরের চরশাহীর ইউনিয়নে খাগুড়িয়ার বেঁড়িরমাথা এলাকায় দুই দল ডাকাতের মধ্যে গোলাগুলি হয়েছে। এতে পুলিশের তালিকাভুক্ত ডাকাত সর্দার নিহত হয়েছেন। তার নাম জাবেদ মিন্টু। গতকাল বুধবার ভোর রাতে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি এলজি, ৮ রাউন্ড গুলি, ১০টি গুলির খোসা উদ্ধার করেছে। জাবেদ মিন্টু চরশাহীর ইউনিয়নে ইটখোলা গ্রামের হোসেন আহমদের ছেলে। পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে।

পুলিশ জানায়, গতকাল বুধবার ভোর রাতে খাগুড়িয়ার বেঁড়িরমাথা এলাকায় একটি বাগানে দুই ডাকাত দলের মধ্যে গোলাগুলির শব্দ শুনে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় জাবেদ মিন্টু ওরফে ডাকাত সর্দার মিন্টুকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে অন্য ডাকাতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। জাবেদ মিন্টুর লাশ মর্গে রাখা হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোক্তার হোসেন জানান, জাবেদ মিন্টু পুলিশের তালিকাভুক্ত আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। তার বিরুদ্ধে ৪টি ডাকাতিসহ ৮টি মামলা রয়েছে। ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে দুই ডাকাতদলের মধ্যে গোলাগুলিতে জাবেদ মিন্টু নিহত হয়। অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। অন্য ডাকাতদের গ্রেফতার ও মামলার প্রস্তুতি চলছে।

"