প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২১ জানুয়ারি, ২০১৮

সড়ক দুর্ঘটনায় গ্রামীণ ব্যাংকের ম্যানেজারসহ নিহত ৫

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ছাড়া পাবনা, বরিশাল ও ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় আরো তিনজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে গতকাল শনিবার ট্রাকচাপায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বড় ইন্দারার মৃত ফজলুর রহমানের ছেলে আসলামউদ্দিন ওরফে এনামুল (৬৫) ও তার স্ত্রী মিনিয়ারা বেগম (৫৫)।

শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব জানান, শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে আসলাম উদ্দিন ওরফে এনামুল তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন। এ সময় সোনামসজিদগামী একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় ট্রাক আটক করা হয়েছে। চালক ও সহকারী পালিয়ে যান।

পাবনা : পাবনায় বাসচাপায় গ্রামীণ ব্যাংকের এক ম্যানেজার নিহত হয়েছেন। গতকাল শনিার পাবনা-ঢাকা মহাসড়কে শহরের ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত বেলাল হোসেন (৫০) সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া গ্রামের দিলবর হোসেনের ছেলে। তিনি পাবনা সদর উপজেলার হিমায়েতপুর গ্রামীণ ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার ছিলেন।

পাবনা সদর থানা পুলিশের উপপরিদর্শক (এস আই) গোলাম মোস্তফা জানান, সকাল ১০টার দিকে বেলাল হোসেন মোটরসাইকেলে বাড়ি থেকে অফিসে যাচ্ছিলেন। পথিমধ্যে পাবনা-ঢাকা মহাসড়কের দক্ষিণ রাঘবপুর ফায়ার সার্ভিসের সামনে পৌঁছালে দ্রুতগামী একটি বাস তাকে চাপা দেয়। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরিশাল : বরিশালের বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলা সদরের দীঘিরপাড় নামক স্থানে সাহেবগঞ্জের বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাসুদ মল্লিক (১৬) বাকেরগঞ্জের ভরপাশা এলাকার মোতাহার মল্লিকের ছেলে। বাকেরগঞ্জ থানার ওসি মো. জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপা উপজেলার খালকুলা গ্রাম এলাকায় মোটরসাইকেল খাদে পড়ে এক ব্যক্তি নিহত ও অপর একজন আহত হয়েছেন। নিহত ব্যক্তি কুষ্টিয়ার কুশলিবাসা গ্রামের মৃত খন্দকার রায়হানের ছেলে খন্দকার জোহা (৬০) এবং আহত ব্যক্তি একই উপজেলার ঢলনগর গ্রামের আবুল হোসেনের ছেলে নজরুল ইসলাম (৪৫)।

শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist