চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০১৮

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে পুড়িয়ে হত্যার অভিযোগ

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় রামকৃষ্টপুরে রশিদা বেগম (২৬) নামে এক গৃহবধূকে গত সোমবার পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। তিনি নিঃসন্তান ছিলেন, সন্তান না হওয়ার কারণে তাকে হত্যা করা হয় বলে অভিযোগ করেছেন নিহতের এক বোন ও দুলাভাই। তবে রশিদা কীভাবে মারা গেছেন, পুলিশ এ ব্যাপারে নিশ্চিত করে কিছু বলেনি। গত সোমবার রাতে নিজঘরে অগ্নিদগ্ধ হওয়ার পর রাতে রশিদাকে মুমূর্ষু অবস্থায় নিয়ে আসা হয় চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে। সেখানেই তার মৃত্যু হয়।

এদিকে রশিদা হত্যার ঘটনায় এলাকায় যখন ব্যাপক চাঞ্চল্য ছড়াচ্ছে তখন স্থানীয় কিছু প্রভাবশালীর বিরুদ্ধে উঠেছে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টার অভিযোগ। নিহত রশিদা বেগম রামকৃষ্টপুরের মিজানুর রহমানের স্ত্রী। রশিদা ও মিজানুর আপন খালাত ভাই-বোন। ঘটনার পর থেকে মিজানুর রহমান পলাতক।

সদর থানার ওসি সাবের রেজা জানান, রাতে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয় রশিদাকে। হাসপাতালে নিয়ে আসার কিছুক্ষণের মধ্যেই মারা যান তিনি। এটি আত্মহত্যা নাকি হত্যা, তা তদন্ত করে দেখা হচ্ছে। রাতে এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত এ নিয়ে কোনো মামলা হয়নি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist