সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০১৮

ইভটিজিংয়ে বাধা দেওয়ায় মামাতো ভাইকে পিটিয়ে হত্যা

ইভটিজিংয়ে বাধা দেওয়ায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর এলাকায় মিন্টু মিয়া (২৫) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করেছে জাকির হোসেন ও তার সহযোগীরা। দুদিন চিকিৎসাধীন থাকার পর গতকাল রোববার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এদিকে গতকাল রোববার বিকেলে নিহতের স্বজনরা একত্রিত হয়ে ইভটিজিংয়ে জড়িতদের বাড়িঘরে হামলা-ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ ঘটনার পর থেকে জাকির হোসেন ও তার সহযোগীরা পলাতক।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের মোতাহার মিয়ার মেয়ে মিতু আক্তার সোনারগাঁও বিশ্ববিদ্যালয় কলেজে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করত সোনারগাঁ পৌরসভার রফিক মিয়ার ছেলে জাকির হোসেন ও তার সহযোগীরা। গত বুধবার সকালে কলেজেছাত্রী মিতু আক্তার কলেজে যাওয়ার পথে জাকির হোসেন মিতুর পথরোধ করে কুপ্রস্তাব দেয়। এ ঘটনায় মিতু আক্তার তার বাবা মোতাহার হোসেন ও মামাতো ভাই মিন্টু মিয়াকে জানায়। পরে মিন্টু মিয়া জাকির হোসেনকে মিতুকে উত্ত্যক্ত না করতে নিষেধ করে। এ ঘটনার জের ধরে গত শুক্রবার সকালে মিন্টু মিয়াকে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় জাকির হোসেন ও তার সহযোগীরা পিটিয়ে ও কুপিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থান গতকাল রোববার তিনি মারা যান। নিহত মিন্টু মিয়া সাদিপুর গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

এ বিষয়ে জানতে চাইলে নিহতের বাবা সুরুজ মিয়া জানান, আমার ছেলে ইভটিজিংয়ে বাধা দেওয়ায় সন্ত্রাসী জাকির হোসেন, হিমেল মিয়া, পারভেজ মিয়া, আলো মিয়া, কালু মিয়া ওরফে হৃদয়, স্বপন মিয়া, হিরা মিয়া ও শরিফ মিয়া পূর্ব পরিকল্পিতভাবে পিটিয়ে ও কুপিয়ে আমার ছেলেকে হত্যা করে। আমি আমার ছেলের হত্যাকারীদের অভিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই। অভিযোগের বিষয়ে জানতে চাইলে জাকির হোসেন ও হিমেল মিয়ার মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে তাদের ফোন বন্ধ পাওয়া যায়।

সোনারগাঁ থানার ওসি মোর্শেদ আলম জানান, মিন্টু মিয়ার মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে নিহতের পরিবার মামলা দেওয়ার প্রস্তুতি গ্রহণ করছে। নিহতের লোকজন উত্তেজিত হয়ে জাকির হোসেন ও তার স্বজনদের বাড়িতে হানা দেওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের সরিয়ে দেয়। পরিস্থিতি মোকাবিলায় ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist