প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ১৩ জানুয়ারি, ২০১৮

ছুটির দিনে সড়কে ঝরল ৯ প্রাণ

ছুটির দিনে সড়ক দুর্ঘটনায় শিল্পী নকুল কুমার বিশ্বাসের দুই সহশিল্পী, এক পুলিশ কনস্টেবল ও দুই মোটরসইকেল আরোহীসহ নয়জনের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার ফরিদপুর, বগুড়া, মাগুরা, গোপালগঞ্জ, মাদারীপুর, বাগেরহাট, টাঙ্গাইল ও মুন্সীগঞ্জে এসব দুর্ঘটনা ঘটে। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ২২ জন। প্রতিনিধিদের পাঠানো খবর-

ফরিদপুর : ভাঙা উপজেলায় মাইক্রোবাস দুঘর্টনায় শিল্পী নকুল কুমার বিশ্বাসের দুই সহশিল্পীর মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। ফরিদপুর হাইওয়ে থানার ওসি মো. এজাজুল ইসলাম জানান, গতকাল সকাল ১০টার দিকে উপজেলার আজীমনগর ইউনিয়নের ব্রাক্ষণপাড়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে হতাহতের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, নকুল কুমারের সংগীতদলের সহশিল্পী অহিদউদ্দিন সুজাত ও মোশাররফ হোসেন।

ওসি এজাজুল বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুজনের লাশ ও দুজনকে আহত অবস্থায় দেখতে পায়। তারা বেনাপোল থেকে মাওয়া হয়ে ঢাকা যাচ্ছিলেন। মাইক্রোবাসটি ভাঙা দেখে ধারণা করা হচ্ছে, ঘন কুশায়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে ধাক্কা খেয়েছে। তাদের সঙ্গে নকুল কুমার ছিলেন না। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ আহত দীপক ও নিমাইকে উদ্ধার করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। হাসপাতালের চিকিৎসক অর্জুন কুমার বলেন, আহতদের মধ্যে দীপকের অবস্থা অশঙ্কাজনক। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

বগুড়া : সদর উপজেলায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো দুজন। উপজেলার গোকুল এলাকায় বগুড়া-রংপুর মহাসড়কের পাশে একটি সিএনজি ফিলিং স্টেশনে গতকাল সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) কামরুজ্জামান জানান। নিহত জাহিদ হাসান মুরাদের বাড়ি বগুরা শহরের মালতিনগর এলাকায়। তিনি একজন নির্মাণ শ্রমিক। আহতদের বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

মাগুরা : সদর উপজেলায় ট্রাকচাপায় পুলিশের এক কনস্টেবল মারা গেছেন। উপজেলার আলমখালি এলাকায় মাগুরা-ঝিনাইদহ সড়কে গতকাল ভোর সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আমিরুল ইসলামের বাড়ি ঝিনাইদহের রাজধরপুর গ্রামে। পুলিশ জানায়, আমিরুল আলমখালি থেকে মোটরসাইকেলে করে মাগুরা পুলিশ লাইনে ফিরছিলেন। পথে বিপরীতমুখী একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মাদারীপুর : কালকিনি উপজেলায় যাত্রীবাহী সার্বিক পরিবহনের একটি বাস খাদে পড়ে কাজী হাফিজ নামের এক ব্যক্তি নিহত ও ১০ জন আহত হয়েছেন। আহত লোকজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে কালকিনি উপজেলার ভুরঘাটা বাসস্ট্যান্ড-সংলগ্ন নতুনপান হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ : সদর উপজেলার পাথালিয়া এলাকায় গতকাল শুক্রবার বিকেলে ট্রলির ধাক্কায় দাউদ শেখ নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। দাউদের বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাটে। পুলিশ জানায়, বিকেলে মোটরসাইকেলে করে ফকিরহাট থেকে গোপালগঞ্জে আসছিলেন দাউদ। পথে পাথালিয়া এলাকায় একটি ট্রলি মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

বাগেরহাট : খুলনা-বাগেরহাট মহাসড়কের কাঁঠালতলা এলাকায় গতকাল শুক্রবার বিকেলে বাসের ধাক্কায় আবুবক্কর সিদ্দিক নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী হাওয়া বেগম আহত হয়েছেন। নিহত আবুবক্কর সিদ্দিক ফকিরহাট উপজেলার পাগলাদিয়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে। আহত হাওয়া বেগমকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাঙ্গাইল : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের জোকারচর এলাকায় গতকাল শুক্রবার বিকেলে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৭ জন। জানা গেছে, ঢাকাগামী একটি পণ্যবাহী ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাস চালক নিহত হন। আহত হন আরো দুজন। এর কিছুক্ষণ পর একই এলাকায় উত্তরবঙ্গগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অন্য একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে আহত হন আরো পাঁচজন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিস কর্মীরা।

মুন্সীগঞ্জ : সদর উপজেলায় পণ্যবাহী ট্রাকের ধাক্কায় সোহাগ নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন জেকরুল ইসলাম নামে এক পথচারী। গতকাল কোনা-মীরকাদিম সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহাগের বাড়ি বরগুনা জেলায় এবং আহত পথচারী জেকরুল ইসলামের বাড়ি কুষ্টিয়ায়। তিনি পল্লী বিদ্যুতের মিটার রিডার। পুলিশ জানায়, মোটরসাইকেল থামিয়ে কথা বলছিলেন চালক সোহাগ ও পল্লী বিদ্যুতের মিটার রিডার জেকরুল। এ সময় বিপরীত থেকে আসা পণ্যবাহী একটি ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান চালক সোহাগ। গুরুতর আহত হন জেকরুল।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist