ঝালকাঠি প্রতিনিধি

  ১২ জানুয়ারি, ২০১৮

শাশুড়ি হত্যায় পুত্রবধূসহ দুজনের যাবজ্জীবন

ঝালকাঠিতে শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূসহ দুজনকে যাবজ্জীবন সশ্রম কারাদ- দিয়েছে আদালত। গতকাল বৃহস্পতিবার আড়াই বছর আগের এ মামলার রায় ঘোষণা করেন ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ বজলুর রহমান। এ ছাড়া আাদলত তাদের ১০ হাজার টাকা করে জরিমানা করেছে। জরিমানা না দিলে তাদের আরো ছয় মাস কারাভোগ করতে হবে। সাজাপ্রাপ্তরা হলোÑ জেলার কাঁঠালিয়া উপজেলার জয়খালি গ্রামের আবুল কালামের স্ত্রী কুলসুম বেগম ও একই গ্রামের আউয়ুব আলী তালুকদারের ছেলে কেফায়েত উল্লাহ। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে ছিলেন।

পিপি এম আলম খান কামাল মামলার নথির বরাতে বলেন, কুলসুমের স্বামী আবুল কালাম ঢাকায় চাকরি করেন। তার অনুপস্থিতিতে কুলসুম একই গ্রামের কেফায়েত উল্লাহার সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়ান। এ ঘটনা কুলসুমের শাশুড়ি রিজিয়া বেগম জেনে ফেলায় দুজন তাকে ২০১৫ সালের ১২ এপ্রিল রাতে হত্যা করে। পরদিন বাড়ির পাশের ডোবা থেকে রিজিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের মেয়ে রাজিয়া বেগম বাদী হয়ে মামলা করেন।

কুলসুম ও কেফায়েত হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেয়। ২০১৫ সালের ৩১ মে পুলিশ তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়। আদালত ১৪ জনের সাক্ষ্যগ্রহণ শেষে এ রায় ঘোষণা করে বলে জানান পিপি আলম খান। তিনি রায়ে সন্তোষ প্রকাশ করেছেন। তবে আসামিপক্ষের আইনজীবী মুহম্মদ তরিকুল ইসলাম আকন রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন বলে জানান।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist