মাদারীপুরে সন্ত্রাসী হামলায় ইউপি চেয়ারম্যান আহত

প্রকাশ : ১৪ জুলাই ২০১৮, ০০:০৫

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকনকে হাতুড়িপেটা করে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। গত বৃহস্পতিবার সন্ধ্যায় কালিকাপুর উচ্চবিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। অবস্থায় তাকে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে এবং পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধায় কালিকাপুর এলাকায় একটি জানাজার নামাজ শেষে বাড়ি ফিরছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক ও কালকাপুর ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকন। ফেরার পথে কালিকাপুর উচ্চবিদ্যালয়ের সামনে আসলে এক দল সন্ত্রাসী তার পথরোধ করে হাতুড়িপেটা শুরু করে। সন্ত্রাসীরা তার মাথায় ও হাতে মারাত্মকভাবে যখম করে। এ সময় তার আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এ বিষয়ে চেয়ারম্যানের ছেলে পিয়াস আকন অভিযোগ করে বলেন, আমার বাবাকে পূর্ব শত্রুতার জের ধরে সাবেক চেয়ারম্যান আহসান মাতুব্বর ও তার লোকজন হামলা চালিয়ে গুরুতর আহত করেছে।
মাদারীপুর সদর থানার ওসি মোহাম্মদ কামরুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে এখন থানায় কোনো মামলা হয়নি।