নিজস্ব প্রতিবেদক

  ২৫ জুন, ২০১৮

গাজীপুরের এসপি হারুনকে প্রত্যাহারের দাবি বিএনপির

সিটি করপোরেশন নির্বাচনের আগেই গাজীপুরের পুলিশ সুপার (এসপি) হারুন অর রশিদের প্রত্যাহার দাবি করেছে বিএনপি। গতকাল রোববার আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার সঙ্গে সাক্ষাৎ শেষে দলটির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান সাংবাদিকদের এ কথা জানান।

বৈঠক শেষে সাংবাদিকদের তিনি বলেন, সরকারের প্রশাসন গাজীপুর সিটি নির্বাচনে ইন্টারফেয়ার করছে। প্রশাসনের যে দায়িত্ব তারা সেটা পালন করছে না। একজন ব্যক্তির জন্য নির্বাচন প্রশ্নবিদ্ধ হোক সেটা হতে পারে না।

ওই কর্মকর্তার নাম জানতে চাইলে মঈন খান বলেন, ‘আমরা গাজীপুরের পুলিশ সুপার হারুনের প্রত্যাহারের দাবি জানিয়েছি। এই সিটি নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ। সেখানকার ভোটার সংখ্যা ১১ লাখ। নির্বাচন সুষ্ঠু না হলে এর প্রভাব সারা দেশে পড়বে এবং জাতীয় নির্বাচনও বাধাগ্রস্ত হবে। ভোটাররা যাতে নির্বিঘেœ ভোট দিতে পারে আমরা সে বিষয়টি নিশ্চিতের দাবি জানিয়েছি। দলীয় কর্মীদের গ্রেফতারের মতো হয়রানি বন্ধেরও দাবি জানিয়েছি। তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন করা নির্বাচন কমিশনের (ইসি) দায়িত্ব, সঠিকভাবে ক্ষমতা প্রয়োগ না করলে তাদের স্ট্যান্ড থাকে না। আর ভোট মানুষের মৌলিক অধিকার, এটি ইসিকেই নিশ্চিত করতে হবে।

প্রতিনিধিদলে বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান ও বরকত উল্লাহ বুলু প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist