বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

  ১৩ জুন, ২০১৮

ভিজিএফের ৪২ বস্তা চালসহ আটক ১

জামালপুরের বকশীগঞ্জে দুস্থদের জন্য বরাদ্দকৃত ভিজিএফের ৪২ বস্তা চালসহ মালেক মিয়া নামের একজনকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় এ ঘটনা ঘটে। আটক মালেক নিলক্ষিয়া পশ্চিমপাড়া গ্রামের হাছেন আলীর ছেলে।

জানা গেছে, মঙ্গলবার নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদে রমজানের ঈদ উপলক্ষে দুস্থদের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হচ্ছিল। এবার এই ইউনিয়নে পাঁচ হাজার ৭১৯ জনের বিপরীতে ৫৭ মেট্রিক টন ভিজিএফের চাল বিতরণ করা হবে। ভিজিএফের চাল কালো বাজারে বিক্রি করা হয়েছে এমন অভিযোগের ভিত্তিতে ইউএনও আবু হাসান সিদ্দিক নিলক্ষিয়া বাজারে অভিযান চালায়। অভিযানে মালেক মিয়ার গুদাম ঘর থেকে ৪২ বস্তা (১২ শ কেজি চাল) ভিজিএফের চাল পাওয়া যায়।

নিলক্ষিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার জানান, স্থানীয় ব্যবসায়ীরা ভিজিএফ কার্ডধারীদের কাছ থেকে চাল ক্রয় করে মালেকের গুদাম ঘরে রাখায় তাকে আটক করা হয়েছে। ইউএনও আবু হাসান সিদ্দিক জানান, মালেকের গুদাম ঘর থেকে ৪২ বস্তা চাল জব্দ করা হয় এবং তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist