ভোলা প্রতিনিধি

  ১৩ জুন, ২০১৮

ভারতে দৌড়ঝাঁপ করে লাভ হবে না

বাণিজ্যমন্ত্রী

বিএনপিকে পাকিস্থানমুখী রাজনৈতিক দল উল্লেখ করে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যে দল সবসময় ভারতের সমালোচনা করে এ দেশের ভোটের রাজনীতির মাঠ দখল করতে চায় তারা এখন নির্বাচনকে সামনে রেখে ভারতের সঙ্গে দৌড়ঝাঁপ শুরু করেছে। এমনকি এই দলটি বিভিন্ন সময়ে ভারতের বিচ্ছিন্নতাবাদীদের প্রত্যক্ষ ও পরোক্ষভাবে আশ্রয় দিয়ে আসছে।

গতকাল মঙ্গলবার বেলা ১১টায় জেলার দৌলত খান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নে ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ ও অসহায়দের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, এ দেশের নির্বাচনী প্রক্রিয়া আমাদের অভ্যন্তরীণ ব্যাপার। বিদেশিরা কখনো অন্য দেশের নির্বাচনে হস্তক্ষেপ করে না। অতীতেও করেনি এবং ভবিষ্যতেও করবেনা। বিএনপির উচিত হবে দৌড়ঝাঁপ বন্ধ করে নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করা।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মঞ্জুর আলম খান প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist