শান্তি ও সমৃদ্ধি কামনায় ইফতার

প্রকাশ : ১৩ জুন ২০১৮, ০০:০৪

প্রতিদিনের সংবাদ ডেস্ক

দেশের পৃথক চারটি স্থানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার অনুষ্ঠিত ইফতারে দেশের শান্তি ও সমৃদ্ধি কামনা করা হয়। প্রতিনিধিদের পাঠানো খবর-
ফরিদপুর : ফরিদপুর পুলিশ লাইনস হাই স্কুলে ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার ও পুলিশ লাইনস হাই স্কুলের সভাপতি জাকির হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, স্কুলের প্রধান শিক্ষক শেখ আবদুল কায়ুম প্রমুখ। ইফতারে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও শহরের বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকগণ অংশ নেন। 
গঙ্গাচড়া (রংপুর) : রংপুরের গঙ্গাচড়ায় বেসরকারি সংস্থা এইমস-এর উদ্যোগে ইফতার মাহফিল ও ঈদ বস্ত্রবিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব আখতারুজ্জামান, ইউএনও সৈয়দ এনামুল কবির, গঙ্গাচড়া ইউপি চেয়ারম্যান আল সুমন আবদুল্লাহ, বড়বিল ইউপি চেয়ারম্যান আফজালুল হক রাজু, এইমস নির্বাহী পরিচালক আজাদ মোস্তফা আনছারী, ইউপি সদস্য সাইফুল ইসলাম, কেএমবিআই দাখিল মাদরাসার সুপার জোবায়ের হোসেন প্রমুখ।
সাঘাটা (গাইবান্ধা) : গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়ায় আলোচনা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা প্রেসক্লাব সভাপতি আনিছুর রহমান টিপু, সম্পাদক আবদুস সাত্তার, মাহবুবর রহমান নিটল, সাংগঠনিক সম্পাদক আবদুল মাজেদ মাজু, আসাদ খন্দকার, জুমারবাড়ী ইউপি চেয়ারম্যান রোস্তম আলী, সাবেক চেয়ারম্যান মাহফুজার রহমান মাফু, জেলা পরিষদ সদস্য সাখাওয়াত হোসেন, শিক্ষক জাহিদ হোসেন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাদি প্রমুখ।
ইসলামপুর (জামালপুর) : জামালপুরের ইসলামপুর মিডিয়া প্রেসক্লাবের নতুন কার্যকরী কমিটির পরিচিতি সভা, ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ইসলামপুর মিডিয়া প্রেসক্লাবের সভাপতি ওসমান হারুনী, সম্পাদক সাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মজিবর রহমান শাহজাহান, পৌর প্যানেল মেয়র নুরুল ইসলাম চুন্নু, ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী, দুপ্রক সম্পাদক আমিনুর রহমান লরেন্স, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য শফিকুর রহমান শিবলী প্রমুখ।