নোয়াখালী প্রতিনিধি

  ১৩ জুন, ২০১৮

নোয়াখালীতে ছাত্রের লাশ উদ্ধার, নারীসহ আটক ৩

নোয়াখালীর সুবর্ণচরে কামরুল ইসলাম সাগর (১৮) নামে ৩ দিন ধরে নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার করেছে চরজব্বর থানা পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার চরবাটা ইউনিয়নের মধ্য চরবাটা গ্রামের সুজা মাঝির বাড়ির পেছনের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কামরুল ইসলাম সাগর নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের মধ্য চরবাটা গ্রামের নুরুল ইসলাম ফরেস্টারের ছেলে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, গত শুক্রবার রাত থেকে সাগরের খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে এ ঘটনায় সাগরের বড় ভাই নজরুল ইসলামবাদী হয়ে গত শনিবার রাতে থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন। সকালে চরবাটা গ্রামের একটি ডোবায় কামরুল ইসলামের লাশ সাগরের ভাসমান অবস্থায় দেখতে পায় স্থানীয় লোকজন।

ওসি আরো বলেন, লাশ ময়নাতদন্তের জন্যে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে সকালে মমতাজ বেগম (১৯) ও হাসিনা আক্তার (৪০) নামে দুই নারীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও মিঠু চন্দ্র দাস (২৪) নামের একজনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সাগরের বড় ভাই নজরুল ইসলাম জানান, প্রেমঘটিত বিষয় নিয়ে গত শুক্রবার রাত ১১টার দিকে বাড়ির পাশের রাস্তায় একই এলাকার মিঠু চন্দ্র দাসের সঙ্গে সাগরের বাকবিন্ডতা ও হাতাহাতি হয়। রাত সোয়া ১১টার দিকে সাগর বাড়ি ফিরে ঘটনাটি জানিয়ে ঘুমিয়ে পড়ে। পরে রাত ১২টার দিকে তার মোবাইল ফোনে কল আসে সে রাতেই ঘরের বাইরে চলে যায়। পরে সে আর বাড়ি ফিরে আসেনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist