মেসির জন্য বউকে তালাক!

প্রকাশ : ০৪ জুলাই ২০১৮, ১৮:১৫

অনলাইন ডেস্ক

রাশিয়ান দম্পতি আর্সেন আর লুদমিলা। দুইজনেই ফুটবল পাগল। পরিচয়ও ফুটবল সূত্রে ২০০২ সালে। পরিচয় থেকে বিয়ে সংসার। কিন্তু সেই ফুটবলই ২০১৮ সালে এসে দুই জনের বিচ্ছেদের কারণ হয়ে দাঁড়াল। ফুটবলের উন্মাদনায় ঘর ভাঙ্গল এই দম্পতির।

দুইজনই ফুটবল পছন্দ করেন। কিন্তু স্বামী আর্সেন ভক্ত লিওনেল মেসির। অন্যদিকে স্ত্রীর পছন্দ পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর। এ নিয়ে দুই জনের চলছিল অশান্তি। সেই অশান্তির জেরেই রোনালদো-ভক্ত স্ত্রী লুদমিলাকে তালাকের নোটিশ পাঠিয়েছেন মেসি-ভক্ত স্বামী।

আর্সেনের অভিযোগ, ‘বিশ্বকাপের শুরু থেকেই মেসিকে নিয়ে কটূক্তি করতে থাকে সে। এমনকি আইসল্যান্ডের বিপক্ষে মেসির পেনাল্টি মিস করা নিয়েও হাসি ঠাট্টা করে। আমার প্রিয় খেলোয়াড়কে নিয়ে বিরক্ত করায় আমি নিজের জিনিসপত্র নিয়ে চিরকালের জন্য তাকে ছেড়ে এসেছি।’

ছোটখাটো অশান্তি চলছিল অনেকদিন ধরেই। কিন্তু ঘটনা চরমে উঠল আর্জেন্টিনা-নাইজেরিয়া ম্যাচের দিন। ওই দিন আর্জেন্টিনা জিতলে আনন্দে মেতে ওঠেন আর্সেন। কিন্তু লুদমিলা স্বামীর এই আনন্দ মেনে নিতে পারেননি। তিনি মেসির সমালোচনা করতে থাকেন। প্রথম ম্যাচে মেসির পেনাল্টি মিসের বিষয়টি এনে স্বামীকে খোঁটা দিকে থাকেন।

প্রিয় খেলোয়াড়ের সমালোচনা সহ্য হয়নি স্বামীর। ওই মুহূর্তেই সিদ্ধান্ত নেন থাকবেন না আর বৌয়ের সাথে! যেই কথা, সেই কাজ। বাক্স-পেটরা গুছিয়ে ওইদিনই বাড়ি থেকে বের হয়ে যান স্বামী। আর পরদিনই স্ত্রীর কাছে পাঠিয়ে দেন তালাকের নোটিশ!

পিডিএসও/রিহাব