বৃষ্টিতে ভারত-নিউজিল্যান্ড ম্যাচটিও পরিত্যক্ত

প্রকাশ : ১৩ জুন ২০১৯, ২০:৩২

অনলাইন ডেস্ক

ইংল্যান্ড ক্রিকেট বিশ্বকাপে বৃহস্পতিবার নটিংহামে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যকার খেলাটি বৃষ্টির হানায় টস ছাড়াই পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ফলে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে দুই দল।

এ নিয়ে চতুর্থবারের মতো বৃষ্টির হানায় পরিত্যক্ত হয়েছে আরেকটি ম্যাচ। সবশেষ বাংলাদেশ ও শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার ম্যাচ টানা ভেসে গেছে বৃষ্টিতে।  এর আগে একই কারণে ম্যাচ পরিত্যক্ত হয়েছে পাকিস্তান ও শ্রীলঙ্কার। অবশ্য এখন পর্যন্ত তিনটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে কোনও টস ছাড়া।

এবারের বিশ্বকাপে হওয়া ১৮টি ম্যাচে ৩টিই পরিত্যক্ত হয়েছে কোনো টস ছাড়া। শুধু দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের ম্যাচটিতে টস হয়েছিলো। আর বৃষ্টিতে সবচেয়ে বেশি  আক্রান্ত হয়েছে শ্রীলঙ্কা।

আজকের ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় এক পয়েন্ট করে পেয়েছে নিউজিল্যান্ড ও ভারত। এরফলে পয়েন্ট টেবিলেও আসলো অদল-বদল। ৪ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকলো নিউজিল্যান্ড। অস্ট্রেলিয়া সমান ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয়, ভারত ৩ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে ইংল্যান্ডকে টপকে আছে তিনে। সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে চারে ইংলিশরা। চার ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে সাতে রয়েছে বাংলাদেশ।

পিডিএসও/তাজ