ব্রিস্টলের শেষ খবর জানা গেলো

প্রকাশ : ১১ জুন ২০১৯, ১৬:০৯ | আপডেট : ১১ জুন ২০১৯, ১৬:৪৫

অনলাইন ডেস্ক

কোন ভালো খবর নেই ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডে। মাঠের শেষ খবর হলো, সকাল সাড়ে ১০টায় যে পিচ ও আউটফিল্ড পরিদর্শনের কথা ছিল- তা আপাতত স্থগিত করা হয়েছে।

কারণ সকাল ১০টার পর থেকে আবার ঝিরঝিরে বৃষ্টি শুরু হয়েছে। বৃষ্টির তোড় খুব না হলেও বাতাসের কারণে তার প্রবলতা বেশি মনে হচ্ছে। তবে আসলে টিপটিপ বৃষ্টি। কিন্তু প্রবল বাতাসের কারণে এটিই মনে হচ্ছে ঝুম বৃষ্টি।

স্থানীয় সময় সকাল ১০.৩৫ মিনিটের দিকে প্রেসবক্সে ঘোষণা দেয়া হয়েছে, সাড়ে দশটায় পূর্ব নির্ধারিত পিচ ও আউটফিল্ড পরিদর্শন আপাতত বন্ধ রাখা হয়েছে। আবহাওয়ার অবস্থা দেখে জানানো হবে কখন করা হবে পিচ ও আউটফিল্ড পরিদর্শন।

বাজে আবহাওয়ার কারণে এখনও মাঠে আসেনি বাংলাদেশ দল। ম্যাচ অফিসিয়ালসরা সকাল ১০টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় বিকেল ৩.৪০ মিনিট) বাংলাদেশ দলকে হোটেল থেকে বাসযাত্রা শুরু করে ১১টার মধ্যে মাঠে আসতে বলেছেন।

বাংলাদেশ দলের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম টিম হোটেল মার্কারি হল্যান্ড হাউজ থেকে এ খবর নিশ্চিত করেন। পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী স্থানীয় সময় সকাল ৮টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় দুপুর ১টা ৪০ মিনিট) হোটেল ছেড়ে মাঠে যাওয়ার কথা ছিল মাশরাফি-সাকিবদের।

পিডিএসও/রি.মা