কার্ডিফে বৃষ্টি, শঙ্কায় টাইগারদের ম্যাচ

প্রকাশ | ২৬ মে ২০১৯, ১৪:৩৯ | আপডেট: ২৬ মে ২০১৯, ১৫:০৯

অনলাইন ডেস্ক

আবহাওয়ার পূর্ভাবাসে আগেই মিলেছিল বৃষ্টির সম্ভাবনার খবর। তবু সেটিকে বড় করে দেখেনি কেউ। কিন্তু ম্যাচ শুরুর ঘণ্টাখানেক আগে শুরু হয় অঝোরে বৃষ্টি। যে কারণে শঙ্কার মুখে পড়েছে বাংলাদেশ দলের প্রস্তুতি ম্যাচ।

কার্ডিদের সোফিয়া গার্ডেনে পাকিস্তানের বিপক্ষে টাইগারদের প্রস্তুতি ম্যাচটি শুরু হওয়ার কথা বাংলাদেশ সময় সাড়ে ৩টায়। কিন্তু অঝোর ধারায় বৃষ্টিতে নির্ধারিত সময়ে খেলা শুরু হওয়া নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। তবে আশার ব্যাপার হলো, আকাশ পরিষ্কার হয়ে গেলে মাঠ শুকাতে খুব বেশি সময় লাগে না কার্ডিফে। তাই বাংলাদেশ ও পাকিস্তান দুই দলেরই প্রার্থনায় এখন বৃষ্টি থামার আকুতি।

এদিকে আজকে প্রস্তুতি ম্যাচে শেষমুহূর্তে কোনো পরিবর্তন না এলে মাঠে নামবেন না সাকিব আল হাসান। এমনকি ফিজিও এবং ডাক্তারদের শতভাগ সবুজ সংকেত ছাড়া ভারতের বিপক্ষে মঙ্গলবারের ম্যাচেও দেখা যাবে না তাকে।

শুধু সাকিব নয়, মূলত প্রস্তুতি ম্যাচগুলোতে প্রায় সবার ব্যাপারেই সচেতন টিম ম্যানেজম্যান্ট। অন্যান্য দলগুলোর প্রস্তুতি ম্যাচ থেকে আসা ইনজুরির খবরে আরো বেশি সতর্কতা অবলম্বন করছে দল। তাই পাকিস্তানের বিপক্ষে আজকের প্রস্তুতি ম্যাচে খেললেও, ভারতের বিপক্ষে মঙ্গলবারের ম্যাচটিত খেলার সম্ভাবনা নেই অভিজ্ঞ ওপেনার তামিম ইকবালের। এছাড়াও অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে হয়তো দেখা যাবে কয়েক ওভার বোলিং করতে।

পিডিএসও/হেলাল