reporterঅনলাইন ডেস্ক
  ১৬ ডিসেম্বর, ২০১৭

বিজয় দিবসের প্রীতি ম্যাচে জুয়েল একাদশের জয়

প্রতি বছর বিজয় দিবসে দেশের বিভিন্ন জায়গায় প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রতি বছরের মতো এবারও বিজয় দিবস প্রীতি ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জাতীয় দলের সাবেক ক্রিকেটাররা, শহীদ জুয়েল এবং শহীদ মুস্তাক একাদশ নামে দুটি দলে বিভক্ত হয়ে খেলেন।

টি-টোয়েন্টি ফরমেটের এই ম্যাচে আগে ব্যাট করে তিন উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করে আমিনুল ইসলাম বুলবুলের নেতৃত্বাধীন শহীদ জুয়েল একাদশ। দলের হয়ে ৩৯ বলে ১০ চার ও ৩ ছক্কায় সর্বোচ্চ ৮২ রান করেন হান্নান সরকার। এছাড়া জাভেদ ওমর বেলিম ৬২ বল খেলে ৬ চার ও একটি ছক্কার সাহায্যে ৭১ রান করেন।

জবাব দিতে নেমে আকরাম খানের নেতৃত্বাধীন শহীদ মুস্তাক একাদশ ৮ উইকেট হারিয়ে ১২৬ রান তুলতে সক্ষম হয়। দলীয় অধিনায়ক আকরাম খান সর্বোচ্চ ৩৪ রান করেন। এছাড়া ৩১ রান আসে ওপেনার হারুনুর রশিদের ব্যাট থেকে।

ফল: শহীদ জুয়েল একাদশ ৪৬ রানে জয়ী।

ম্যাচসেরা : হান্নান সরকার (শহীদ জুয়েল একাদশ)।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিজয় দিবস,প্রীতি ম্যাচ,জুয়েল একাদশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist