reporterঅনলাইন ডেস্ক
  ১১ ডিসেম্বর, ২০১৭

ফাইনাল থেকে ১৯৩ রান দূরে কুমিল্লা

জনসন চার্লস ও ব্রেন্ডন ম্যাককালাম এবারের আসরে ফর্মে ছিলেন না। অবশেষে স্বরূপে ফিরলেন আর ফেরার জন্য বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটাকেই বেছে নিলেন। এই দুজনের মিলিত ঝড়ে কুমিল্লার বিপক্ষে ১৯২ রানের পাহাড় দাঁড় করিয়েছে রংপুর রাইডার্স। ফলে জয় থেকে ১৯৩ রান দূরে কুমিল্লা। ঢাকার উইকেটে কুমিল্লা যদি এই লক্ষ্য টপকে জয় পায়, তাহলে সেটাকে রীতিমতো বিস্ময়করই বলতে হবে।

গতকাল ম্যাচে টসে জিতে রংপুরকে ব্যাটিংয়ে পাঠান কুমিল্লার দলপতি তামিম ইকবাল। ৭ ওভার শেষে এক উইকেট হারিয়ে ৫৫ রান করে রংপুর। এর পরই শুরু হয় বৃষ্টি। জনসন চার্লস ৪৬ এবং ব্রেন্ডন ম্যাককালাম ৪ রান নিয়ে অপরাজিত ছিলেন। আগের ম্যাচের নায়ক ক্রিস গেইল এই ম্যাচে দ্রুতই ফিরেন ১০ বলে মাত্র ৩ রান করেন গেইল। রংপুরের রান তখন ২৭।

এরপর কুমিল্লার বোলারদের ওপর রীতিমতো ঝড় বইয়ে দেন জনসন চার্লস। ৩৪ বলে হাফ সেঞ্চুরি করেন এই ব্যাটসম্যান। শুরুতে কিছুটা নিষ্প্রভ ছিলেন ম্যাককালাম। একটা সময় খোলস থেকে বের হয়ে আসেন এই কিউই ব্যাটসম্যান। এই দুজনের তলোয়ারসম ব্যাটে কচুকাটা হতে থাকেন আল-আমিন, সাইফুদ্দিনরা।

চার-ছয়ের পশরা সাজিয়ে ম্যাককালাম হাফ সেঞ্চুরি পূর্ণ করেন ৩৩ বলে। ১৯তম ওভারের শেষ বলে হাসান আলীর বলে বোল্ড হওয়ার আগে ৪৬ বলে ৭৬ রান করেন তিনি।

এই ম্যাচে টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করলেন জনসন চার্লস। ৬৩ বলে ১০৫ রান করেন তিনি। শেষ পর্যন্ত ২ উইকেটে ১৯২ রান করে রংপুর রাইডার্স।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জনসন চার্লস ও ব্রেন্ডন ম্যাককালাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist