reporterঅনলাইন ডেস্ক
  ২৩ নভেম্বর, ২০১৭

বিয়ে করলেন জহির খান

দীর্ঘ দিন প্রেম করার পর অবশেষে বিয়ে করলেন ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক পেসার জহির খান। আর তার স্ত্রী হলেন বলিউডের নামকরা অভিনেত্রী সাগরিকা ঘাটগে। তাদের দীর্ঘদিনের প্রেম এবার বিয়েতে রূপ পেয়েছে। আজই গাঁটছড়া বেঁধেছেন তারা। আজ বৃহস্পতিবার সকালে মুম্বাইয়ে একেবারেই ঘরোয়া পরিসরে দুজনের রেজিস্ট্রি বিয়ে হয়েছে। জহির ও সাগরিকার মালাবদলের ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেন তাদেরই এক বন্ধু। এই অনুষ্ঠানে দুই পরিবারের একেবারেই নিকটাত্মীয়রা উপস্থিত ছিলেন।

এনডিটিভির খবরে বলা হয়েছে, এই ২ তারকার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হতে পারে ২৭ নভেম্বর। তার আগের দিন হবে গায়ে হলুদ অনুষ্ঠান। শাহরুখ খানের বিখ্যাত ‘চাক দে ইন্ডিয়া’ ছবিটির প্রীতি সাবারওয়াল চরিত্রে মেয়েটির আসল নাম সাগরিকা ঘাটগে। জহির খানের সঙ্গে তার মন নেওয়া-দেওয়ার বেশ কিছুদিন আগে থেকেই। এর পর গত মে’তে অনেকটা ঘটা করে বাগদান হয় তাদের।

প্রসঙ্গত গত ২০০০ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হওয়া জহির খান ২০১৪ সালের ফেব্রুয়ারিতে ক্রিকেটকে বিদায় বলে দেন। ৯২ টেস্টে ৩১১ উইকেট এবং ২০০ ওয়ানডেতে ২৮২টি উইকেট নিয়ে ক্যারিয়ার শেষ করে নতুন জীবন শুরু করলেন তিনি। অবশ্য বর্তমানে তিনি ক্রিকেট কোচিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাহির খান,বিয়ে করলেন,ভারতীয় ক্রিকেট দল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist