reporterঅনলাইন ডেস্ক
  ২১ নভেম্বর, ২০১৭

খুলনার নাটকীয় জয়

আরিফুল হকের বীরত্বে দারুণ নাটকীয় এক জয় তুলে নিল খুলনা টাইটানস। শেষ ওভারে প্রয়োজন ছিল ৯ রান। রাজশাহীর হয়ে বোলিং আক্রমণে ডোয়াইন স্মিথ। তাকে মোকাবেলা করবেন খুলনার আরিফুল হক। প্রথম বলে মাথার ওপর দিয়ে বল সীমানাছাড়া, ছক্কা। দ্বিতীয় বলকে দারুণভাবে স্কুপ করে তুলে নিলেন বাউন্ডারি। শেষটায় এমন শিহরণ জাগিয়ে রাজশাহীতে ২ উইকেটে হারাল মাহমুদউল্লাহ রিয়াদের খুলনা। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৬৬ রান সংগ্রহ করে রাজশাহী। জবাবে ২ উইকেট এবং ৪ বল হাতে রেখেই জয় নিশ্চিত করেছে খুলনা। ১৯ বলে ৪ চার ২ ছয়ে ৪৩ রানের অপরাজিত ইনিংস খেলায় ম্যাচসেরা নির্বাচিত হয়েছে খুলনার আরিফুল হক।

এছাড়া খুলনার পক্ষে সর্বোচ্চ ৫৬ রান করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তার ইনিংসটি ৪৪ বলে ৮ চার ১ ছয়ে সাজানো। রাজশাহীর পক্ষে বল হাতে ৩টি উইকেট শিকার করেছেন মোহাম্মদ সামি, ২টি উইকেট ঝুলিতে পুরেছেন জেমস ফ্রাঙ্কলিন। খালি হাতে ফেরেননি মেহেদী মিরাজ এবং স্মিথও। রাজশাহীর শুরুটা ছিল বড়ই হতাশার। দ্রুত ফিরে যান ড্যানিয়েল বেল-ড্রামন্ড(০), মুমিনুল (৫) ও জাকির (০)। তবে কঠিন পরিস্থিতিতে অসাধারণ ব্যাট করে যান ওপেনার ডোয়াইন স্মিথ। সঙ্গী পান মুশফিককে। ধ্বংস্তুপ থেকে এ দুজনই টেনে তুলে দলকে।

৩৬ বলে ৭ চার ও চার ছক্কায় ৬২ রানের ঝড়ো ইনিংস খেলেন স্মিথ। অন্য দিকে ৩৩ বলে ৪ চার ও তিন ছক্কায় ৫৫ রান করেন মুশফিকুর রহিম। খুলনার পক্ষে জুনায়েদ খান ২৭ রান দিয়ে ৪ উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোর রাজশাহী কিংস: ২০ ওভারে ১৬৬/৮ (স্মিথ ৬২, মুমিনুল ৫, বেল-ড্রামন্ড ০, জাকির ০, মুশফিক ৫৫, ফ্র্যাঙ্কলিন ২৯*, স্যামি ৩, মিরাজ ৩, সামি ৩, নাঈম জুনিয়র ১*; জায়েদ ২/২৯, জুনাইদ ৪/২৭, শফিউল ০/৩৫, ব্র্যাথওয়েট ১/৩৩, প্রসন্ন ০/১৫, আফিফ ১/২৩)

খুলনা টাইটানস: ১৯.২ ওভারে ১৬৮/৮ (ওয়ালটন ৪, রুশো ২০, প্রসন্ন ৬, মাহমুদউল্লাহ ৫৬, আফিফ ৫, ব্র্যাথওয়েট ১২, শান্ত ৪, আরিফুল ৪৩*, শফিউল ৫, জুনাইদ ১*; সামি ৩/২৯, হোসেন ১/৩৮, ফ্র্যাঙ্কলিন ২/৩০, মিরাজ ১/২৪, নাঈম জুনিয়র ০/২০, স্মিথ ১/২৬)

ফল: রাজশাহী কিংস ২ উইকেটে জয়ী

ম্যাচসেরা: আরিফুল হক।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খুলনা,নাটকীয় জয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist