reporterঅনলাইন ডেস্ক
  ২৪ সেপ্টেম্বর, ২০১৭

রোহিঙ্গাদের পাশে সাকিব

মিয়ানমার থেকে বাংলাদেশে আসা নির্যাতিত রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়েছে সরকার ও জনগণ। তাদের সাহায্যে ক্রিকেটঙ্গানের মানুষেরাও এগিয়ে এসেছেন। এবার রোহিঙ্গাদের পাশে দাঁড়ালেন বিশ্বসেরা অলরাউন্ডার ও ইউনিসেফ ন্যাশনাল গুডউইল অ্যাম্বাসেডর সাকিব আল হাসান।

বিশ্বব্যাপী গরিব ও দুস্থ শিশুদের নিয়ে কাজ করা ইউনিসেফের সঙ্গে রোহিঙ্গা ক্যাম্পে এসে সাকিব ঘুরে দেখেছেন। তিনি এখানকার শরণার্থীদের কষ্টের জীবন সম্পর্কে জানিয়েছেন। পাশাপাশি তাদের সাহায্যে সবাইকে এগিয়ে আসার জন্য বলেছেন।

সাকিবের ফেসবুক ভেরিফাইড পেজে একটি ভিডিও পোস্ট করে তিনি বলেন, আমি রোহিঙ্গা ক্যাম্পে আছি, ইউনিসেফের সাথে আছি। আমি পুরো জায়গাটা একটু ঘুরে দেখেছি এবং আমি দেখেছি তাদের দুর্বিষহ জীবনযাপনের অবস্থা। আমি চাই আপনারা সবাই সাহায্য করুন। আমি জানি বিভিন্ন দেশ থেকে সাহায্য আসছে এবং বাংলাদেশও সর্বোচ্চ চেষ্টা করছে। তারপরও তাদের আরও সাহায্যের প্রয়োজন, যেহেতু এখানে বাচ্চা এবং নারীর সংখ্যা অনেক বেশি। সো আমি শিওর আপনারা সবাই সাহায্য করবেন। আর সাহায্য করার জন্য ইউনিসেফের ডনেট বাটনে ক্লিক করুন এবং সাহায্য করুন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রোহিঙ্গা,সাকিব আল হাসান,ইউনিসেফ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist