‘তামিম ভাইয়ের প্রিন্সের সঙ্গে দুষ্টামি’

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৭, ১১:৩৫

অনলাইন ডেস্ক

দুষ্টুমি, নিত্য নতুন লুক আর ফ্যাশনে এই ছোট্র বয়সেই বেশ পাকা তামিমের রাজপুত্র আরহাম ইকবাল খান। প্রায়শই সামাজিক যোগাযোগমাধ্যমে খবরের শিরোনামে তার নাম দেখা যায়। এবারও তার ব্যতিক্রম হয়নি। চট্টগ্রামে সুইমিং পুলে তাসকিন আহমেদের সঙ্গে দেখা গেল আরহামকে।

নতুন সাঁতারু তাই খানিকটা ঘাবড়ে গেছেন, ছবি দেখে তেমনটাই আঁচ করা গেল। তাসকিন যখন আরহামকে কোলে নিয়ে পুলে নামলেন তখন কিছুটা বিব্রতবোধ করেন তামিমপুত্র। একপর্যায়ে কেঁদেও ফেলেন। এমন মধুর মুহূর্তের ছবি নিজের ফেসবুক পেজে প্রকাশ করেছেন পেসার তাসকিন আহমেদ। যার ক্যাপশনে তিনি লিখেছেন, চিটাগাংয়ে তামিম ভাইয়ের প্রিন্সের সঙ্গে সুইমিং পুলে দুষ্টামি। 

এদিকে অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে বাংলাদেশ দল নিজেদের প্রস্তুত করছে। ইতোমধ্যে ঢাকা পর্ব শেষ করে চট্টগ্রামে ঘাঁটি গেড়েছে টাইগাররা। সেখান থেকে আবার ঢাকায় ফিরবে মুশফিক-তামিমরা। সবকিছু ঠিকঠাক থাকলে ১৮ আগস্ট বাংলাদেশে পা রাখবে অস্ট্রেলিয়া দল। এরপর ২২-২৪ আগস্ট ফতুল্লা কিংবা বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। ২৭-৩১ আগস্ট ঢাকায় প্রথম টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এরপর ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় টেস্ট।

ডিএসও/হেলাল