reporterঅনলাইন ডেস্ক
  ২৪ জুলাই, ২০১৭

মোস্তাফিজকে বিপিএলের নতুন আইকন ঘোষণা

অনেক জল্পনা-কল্পনার পর অবশেষে আনুষ্ঠানিকভাবে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নতুন আইকন ক্রিকেটার ঘোষণা করা হলো। পঞ্চম আসর শুরুর আগ মুহুর্তে আজ সোমবার বিপিএলের গভর্নিং কাউন্সিল থেকে এই ঘোষণা দেওয়া হয়। এদিকে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টের গত আসরে ৭টি দল খেললেও এবারের আসরে দল বেড়ে হচ্ছে ৮টি। এক আসর পর নতুন মালিকানায় বিপিএলে ফিরছে সিলেট। বিপিএলের তৃতীয় আসরে অংশ নেয়া ৬টি দল থেকে চতুর্থ আসরে বাদ দেয়া হয় সিলেট রয়্যালসকে। মালিকানা বদলে বিপিএলের গত আসরে ফিরে আসে প্রথম ২ টুর্ণামেন্টে অংশ নেয়া ফ্র্যাঞ্চাইজি রাজশাহী ও খুলনা।

এর আগে ২০১৫ আসরে মোস্তাফিজ খেলেছিলেন ঢাকা ডায়নামাইটসে। ইনজুরির কারণে গত আসরে ঢাকার হয়ে মাঠে নামতে পারেননি তিনি। অবশ্য এবার আইকন ক্রিকেটারের তালিকায় তার নাম উঠায় দল পরিবর্তন করতে হবে বামহাতি এই পেসারকে। যদিও এখনই সব কিছু চূড়ান্ত নয়। খুব শিগগিরই বিষয়টি নিশ্চিত করবে বিপিএল গভর্নিং কাউন্সিল।

অন্যদিকে আগামী ৪ নভেম্বর থেকে বিপিএল শুরু হলেও এরইমধ্যে ফ্র্যাঞ্চাইজিগুলো ব্যস্ত সময় কাটাচ্ছে দল গোছাতে। গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক আগেই জানিয়েছেন, দল বাড়ার ফলেই আইকন খেলোয়াড়ও বাড়বে। জাতীয় দলের হয়ে যাদের পারফরম্যান্স ভালো, তাদেরই আইকন হিসেবে বিবেচনা করছি আমরা। এই বিবেচনায় নতুন আইকন হলেন মোস্তাফিজ।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিপিএল,আইকন ঘোষণা,মোস্তাফিজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist