reporterঅনলাইন ডেস্ক
  ২৩ জুলাই, ২০১৭

পিএসজিতে গেলে কি পাবেন নেইমার?

বার্সেলোনা তারকা নেইমারকে দলে ভেড়াতে চাচ্ছে পিএসজি, এটা পুরনো খবর। এরইমধ্যে বেরিয়ে গেছে, নেইমারের ট্রান্সফারবিষয়ক অর্থকড়ির হিসেবের বিস্তারিতও। নেইমারকে পেতে বার্সেলোনা ক্লাবকে দুশো বাইশ মিলিয়ন ইউরো দিতে প্রস্তুত পিএসজি। এটা ফুটবলের দলবদলের ইতিহাসে একটি রেকর্ড তো বটেই, এরআগের সর্বোচ্চ যে রেকর্ডটি ছিল তা এর থেকে অর্ধেকেরও কম।

দল বদলের সময় এককালীন ৪০ মিলিয়ন ইউরো পাবেন নেইমার। পিএসজিতে নেইমারের মূল বেতন হবে বছরে ত্রিশ মিলিয়ন ইউরো। বার্সেলোনায় সে এখন এর এক তৃতীয়াংশ পায়। সাথে থাকবে বেশ কয়েকটি বোনাস। আর থাকবে একটি প্রাইভেট জেট বিমান।

এই বিমানে চড়ে ইচ্ছে হলেই নেইমার উড়ে চলে যেতে পারবে ব্রাজিল, এমনই কথা। এখানেই শেষ নয়। চমক আছে আরও। জানা যাচ্ছে, পিএসজির বোর্ডের মালিকানাধীন হোটেল থেকে যে আয় হবে, তার একটা অংশও নেইমারকে দেয়ার প্রস্তাব করা হয়েছে বলে জানা যাচ্ছে।

নেইমারকে পাওয়ার জন্য এই পরিমাণ অর্থকড়ি খরচ করতে চাইছে একটা ক্লাব, এটা অনেকেই বিশ্বাস করতে চাইছেন না। যেমন বিশ্বাস হচ্ছে না লিভারপুলের ম্যানেজার জার্গেন ক্লপের। তিনি বলেছেন, পিএসজিতে নেইমারের ট্রান্সফার যদি নিশ্চিত হয়ে যায়, সেটা আধুনিক ফুটবলের সব হিসেব-নিকেশকেই বদলে দেবে।

এতকিছুর পর নেইমার কি যাচ্ছে পিএসজিতে। সর্বশেষ গুজব হচ্ছে, নেইমারের পিএসজিতে যাওয়া প্রায় ৯০% নিশ্চিত। এটা স্কাই স্পোর্টসের অনুমান। অবশ্য বার্সেলোনার ম্যানেজার এর্নেস্তো ভালভার্দের বক্তব্য, নেইমারের পিএসজিতে যাওয়ার যেসব খবর বেরোচ্ছে তার পুরোটাই গুজব।

পিডিএসও/হেলাল​

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেইমার,পিএসজি,বার্সেলোনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist