reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জুলাই, ২০১৭

মুশফিকের পাশে সবাই...

ক্রিকেটারদের সংগঠনসহ সাবেক-বর্তমান ক্রিকেটারদের সবাই এখন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের পাশে। তাকে নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লীগ- বিপিএল-ফ্র্যাঞ্চাইজি বরিশাল বুলসের অন্যতম স্বত্বাধিকারী এম এ আউয়াল চৌধুরীর মন্তব্যের তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশের ক্রিকেটারদের সংগঠন ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)। সংগঠনটি মনে করে, টেস্ট অধিনায়কের বিরুদ্ধে আউয়াল চৌধুরী সংবাদমাধ্যমে যে বক্তব্য দিয়েছেন, তা অযাচিত ও অসম্মানজনক। অবশ্য এ ব্যাপারে বিপিএল গভর্নিং কাউন্সিলের উদ্যোগেও কোয়াব খুশি। অসম্মানজনক বক্তব্যের বিরুদ্ধে বিপিএল গভর্নিং কাউন্সিল খুব ত্বরিত ব্যবস্থা গ্রহণকে সাধুবাদ জানিয়েছেন ক্রিকেটাররা।

কোয়াব নেতার আশা করেন, সকল সম্মানিত সংগঠক, ক্রিকেট অনুরাগী ও সংশ্লিষ্ট ব্যক্তিরা ক্রিকেটের উজ্জ্বল ভাবমূর্তি গড়ায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলসহ সকল ক্রিকেটারের প্রতি সম্মানজনক আচরণ করে যাবেন। বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্যসচিব ইসমাইল হায়দার মল্লিকের কাছে পুরো ব্যাপারটা শোভনীয় মনে হয়নি। বরিশাল বুলসের স্বত্বাধিকারীকে এ ব্যাপারে কারণ দর্শানো নোটিশ দেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

মুশফিক গত বিপিএল খেলেছেন বরিশাল বুলসের আইকন হিসেবে। প্রতিযোগিতায় তার দল খুব একটা ভালো করেনি। দলের পারফরম্যান্স যা-ই হোক, মুশফিকের পারফরম্যান্স ছিল যথেষ্ট ভালো। ১২ ম্যাচে ৩৭.৮৮ গড়ে ৩৪১ রান করে দলের ব্যাটসম্যানদের মধ্যে তিনিই ছিলেন সবার ওপরে। তবে মুশফিকের অধিনায়কত্ব পছন্দ করেননি বরিশালের স্বত্বাধিকারী। শুধু অধিনায়কত্বই নয়, গত শুক্রবার এক টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বাংলাদেশ টেস্ট অধিনায়কের শৃঙ্খলা ও দায়িত্ববোধ নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মুশফিক,ক্রিকেটার,বিপিএল,ফ্র্যাঞ্চাইজি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist