reporterঅনলাইন ডেস্ক
  ২০ মে, ২০১৭

নেইমারকে ছাড়াই ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ

আগামী মাসেই আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হবে ব্রাজিল ও আর্জেন্টিনা। তবে সেই ম্যাচে মাঠে নামা হচ্ছে না ব্রাজিলিয়ান ফুটবলের সেরা বিজ্ঞাপন নেইমারের। শুক্রবার ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন সেলেসাওদের কোচ তিতে। তবে লিওনেল মেসি-সার্জিও অ্যাগুয়েরোদের বিপক্ষে দলে রাখা হয়নি নেইমারকে।

জানা গেছে, স্পেনের জায়ান্ট ক্লাব বার্সেলোনার হয়ে ব্যস্ত মৌসুম কাটানো নেইমার চলতি মৌসুমে শেষ হওয়ার দুই মাস না যেতেই আগামী আগস্টে আবার নতুন মৌসুমে খেলতে নামবেন। যে কারণেই দলের সেরা তারকাকে বিশ্রাম দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিতে।

তবে দলে ফিরেছেন ডেভিড লুইস। প্রায় এক বছর পর ব্রাজিল জাতীয় দলে ফিরেছেন চেলসির এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার। এছাড়া, অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠেয় সুপারক্লাসিকো ম্যাচের জন্য নতুন মুখ হিসেবে ভ্যালেন্সিয়ার গোলরক্ষক দিয়েগো আলভেজকে দলে রেখেছেন কোচ তিতে। তবে ইনজুরির কারণে ব্রাজিল দলে জায়গা পাননি মিরান্দা। তার জায়গায় স্কোয়াডে জায়গা পেয়েছেন পিএসজি তারকা থিয়াগো সিলভা। কাসেমিরোর জায়গায় মিডফিল্ডে ফার্নান্দিনহোকে বেছে নেন তিতে।

অন্যদিকে, নিয়মিত খেলোয়াড় মার্কুইনহোস, মার্সেলো ও দানি আলভেজের অনুপস্থিতিতে মোনাকোর ডিফেন্ডার জেমারসন, জুভেন্টাস ল্যাফট-ব্যাক অ্যালেক্স স্যান্দ্রো ও বায়ার্ন মিউনিখ তারকা রাফিনহাকে ডেকেছেন ব্রাজিল কোচ।

প্রসঙ্গত, আগামী ৯ জুন মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মুখোমুখি হবে বিশ্ব ফুটবলের সেরা দুই দল ব্রাজিল ও আর্জেন্টিনা। সেই ম্যাচের চার দিন পর একই ভেন্যুতে স্বাগতিক অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে ব্রাজিল।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নেইমার,ব্রাজিল-আর্জেন্টিনা,ম্যাচ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist