reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মে, ২০১৭

টস হেরে ব্যাটিংয়ে কলকাতা

আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্স। বেঙ্গালুরুর এম. চিন্নাস্বামী স্টেডিয়ামে টস জিতেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। তিনি অবশ্য ব্যাট করতে আমন্ত্রণ জানিয়েছেন কলকাতাকে। টস হেরে ব্যাট করছে গৌতম গাম্ভীরের কলকাতা।

আজকের ম্যাচের যারা জিতবে তারা রাইজিং পুনে সুপারজায়ান্টের বিপক্ষে ২১ মে ফাইনাল খেলবে। আর যারা হেরে যাবে তারা বিদায় নিবে।

কলকাতার একাদশে আজ দুটি পরিবর্তন আনা হয়েছে। ইউসুফ পাঠানের পরিবর্তে আজ খেলছেন অঙ্কিত রাজপূত। আর ট্রেন্ট বোল্টের পরিবর্তে খেলছেন কলিন ডি গ্র্যান্ডহোম।

এদিকে মুম্বাই ইন্ডিয়ান্সের একাদশে একটি পরিবর্তন আনা হয়েছে। মিশেল ম্যাক্লেনাঘান ইনজুরিতে আছেন। তার পরিবর্তে খেলছেন মিশেল জনসন।

প্রথম কোয়ালিফায়ারে রাইজিং পুনের কাছে হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্স। আর এলিমিনেটর ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ারে এসেছে কলকাতা নাইট রাইডার্স।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
টস,কলকাতা,ব্যাটিং,আইপিএল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist