reporterঅনলাইন ডেস্ক
  ২৭ এপ্রিল, ২০১৭

আর্জেন্টাইন কোচ চূড়ান্ত

এদগার্দো বাউসা বরখাস্ত হওয়ার পর লিওনেল মেসিদের নতুন কোচ হিসেবে অনেকের নামই শোনা যাচ্ছে। আর তাদের মধ্যে এগিয়ে আছেন হোর্হে সাম্পাওলি। সেভিয়ার দায়িত্ব পালন করা এই আর্জেন্টাইনের সঙ্গে লাতিন দেশটির ফুটবল ফেডারেশনের (এএফএ) যোগাযোগের খবরও বারবার এসেছে বিশ্ব মিডিয়ায়। অবশেষে সাম্পাওলির নামই সম্ভবত ঘোষণা করতে যাচ্ছে এএফএ।

এখন পর্যন্ত স্পষ্ট করে কারো নাম প্রকাশ না করলেও আর্জেন্টাইন এক টেলিভিশনকে এএফএ প্রধান বলেছেন, ‘আমাদের পছন্দ সম্পর্কে আমরা জানি, এখন আমরা (কোচের সঙ্গে) ব্যক্তিগত বিষয়গুলো নিয়ে আলোচনা করছি। তবে এটা নিশ্চিত করছি যে, আমাদের প্রার্থী চূড়ান্ত। ’ সেই প্রার্থী কে, সেটাই এখন প্রশ্ন। যদিও আর্জেন্টাইন মিডিয়ার খবর অনুযায়ী, সাম্পাওলিই সভাপতির প্রথম পছন্দ। তাছাড়া এর আগে পছন্দের তালিকায় সবার উপরে চিলির সাবেক এই কোচকেই রেখেছিলেন তাপিয়া।

জানা গেছে, এই মুহূর্তে পরিস্কার করে নাম প্রতাশ করা যাচ্ছে না তার কারণ লা লিগার মৌসুম এখনও শেষ হয়নি।

এ ব্যাপারে স্প্যানিশ ক্রীড়া দৈনিক ‘মার্কা’ অবশ্য বলছে, এএফএ ও সাম্পাওলি চুক্তির সমঝোতায় পৌঁছেছে, আর এ জন্য রিলিস ক্লজ হিসেবে সেভিয়াকে ১.৫ মিলিয়ন ইউরো ক্ষতিপূরণ দিতে হচ্ছে।

তাপিয়া এই ব্যাপারে সরাসরি কিছু না বললেও চলমান মৌসুমের বিষয়টি মাথায় রেখে তিনি জানান, ‘এএফএর নির্বাহী কমিটির সবার সম্মতিতে নেওয়া হয়েছে সিদ্ধান্ত। আর সবকিছু চূড়ান্ত হওয়া পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। এখনও প্রতিযোগিতা (মৌসুম) চলছে, অবশ্যই আমাদের ক্লাবগুলোর প্রতি সম্মান দেখাতে হবে। কিছুদিনের মধ্যেই আমরা সবকিছু জানাতে পারব। ’ আর সেই অপেক্ষা ২২ মে শেষ হবে বলে খবর ‘মার্কা’র। ওই দিনই আর্জেন্টিনার নতুন কোচের নাম ঘোষণা হতে পারে।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist