reporterঅনলাইন ডেস্ক
  ২৮ মার্চ, ২০১৭

তাসকিনের দুর্দান্ত হ্যাটট্রিক

​শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে টাইগার পেসার তাসকিন আহমেদ দুর্দান্ত হ্যাটট্রিক করেছেন। শেষ ওভারের চতুর্থ বলে অ্যাসেলা গুনারত্নের ক্যাচ ধরলেন সৌম্য সরকার। পঞ্চম বলে সুরাঙ্গা লাকমালের ক্যাচটা ঝাঁপিয়ে ধরলেন মোস্তাফিজুর রহমান। শেষ বলে হ্যাটট্রিকের দারুণ সুযোগ।

ব্যাটসম্যান হিসেবে মাঠে নামলেন নুয়ান প্রদীপ। হ্যাটট্রিক কী হবে? এমনই যখন অপেক্ষার পালা, তখনই লঙ্কান এই বোলারকে বোল্ড করে হ্যাটট্রিক পূরণ করে ফেললেন তাসকিন আহমেদ। সে সঙ্গে শ্রীলঙ্কাকে অলআউট করে দিলেন ৩১১ রানে।

বাংলাদেশের পঞ্চম বোলার হিসেবে ওয়ানডেতে হ্যাটট্রিকের দেখা পেলেন তাসকিন।

সিরিজের দ্বিতীয় ম্যাচে প্রথম ব্যাটিং করে স্বাগতিকদের সংগ্রহ ৩১১। নির্ধারিত ৫০ ওভার শেষ হওয়ারে একবল আগেই লঙ্কানদের অলআউট করে টাইগাররা। হ্যাটট্রিকসহ তাসকিন একাই নিয়েছেন ৪ উইকেট।

এক ম্যাচ হাতে রেখে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জয়ের স্বাদ পেতে বাংলাদেশে করতে হবে ৩১২ রান।

বিদেশের মাটিতে বাংলাদেশ সর্বশেষ ওয়ানডে সিরিজ জিতেছিল ২০০৯ সালে। জিম্বাবুয়ের মাটিতে স্বাগতিক দলের বিরুদ্ধে সিরিজ জয়ের স্বাদ পেয়েছিল বাংলাদেশ। এরপর দেশে একাধিক সিরিজ জিতলেও বিদেশে মাটিতে সাত বছর ধরে সিরিজ জয় অধরা হয়ে আছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তাসকিন,হ্যাটট্টিক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist