reporterঅনলাইন ডেস্ক
  ১৭ ফেব্রুয়ারি, ২০১৭

ইব্রার হ্যাট্রিকে ম্যানইউয়ের জয়

জ্লাতান ইব্রাহিমোভিচের অসাধারণ হ্যাট্রিকে ইউরোপা লিগে সহজ জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে ফরাসি ক্লাব সেন্ট এতিয়েঁকে ৩-০ গোলে মরিনহোর শিষ্যরা।

বৃহস্পতিবার ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক হয়ে খেলতে থাকে ম্যানইউ। এরই ধারাবাহিকতায় ম্যাচের ১৫ মিনিটে দুর্দান্ত ফ্রি-কিকে গোল করে দলকে লিড এনে দেন ইব্রাহিমোভিচ। ম্যাচের ৩৩ মিনিটে ইব্রার বাড়ানো বলে গোলের সুযোগ পায় মাতা। তবে তার শট প্রতিপক্ষ দলের ডিফেন্ডারের গায়ে লাগলে হতাশ হয় স্বাগতিক সমর্থকরা।

বিরতি থেকে ফিরে প্রতিপক্ষের উপর আক্রমণের ধার বাড়িয়ে দেয় স্বাগতিকরা। ম্যাচের ৭৫ মিনিটে রাশফোর্ডের বাড়ানো বলে নিজের দ্বিতীয় গোলের সঙ্গে ব্যবধান দ্বিগুণ করেন ইব্রাহিমোভিচ। আর ৮৮ মিনিটে ইব্রাহিমোভিচকে ডি বক্সে ফাউল করলে পেনাল্টি পায় ম্যানইউ। আর তা থেকে গোল করে নিজের হ্যাট্রিকের সঙ্গে সঙ্গে বড় জয় নিশ্চিত করেন ইব্রাহিমোভিচ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইব্রাহিমোভিচ,ম্যানচেস্টার ইউনাইটেড,ফুটবলে হ্যাট্রিক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist